Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

ফ্লাইওভারে বাসের ধাক্কায় তিতুমীর কলেজছাত্রীর মৃত্যু

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ৩০, ২০২২, ০৬:১৮ পিএম


ফ্লাইওভারে বাসের ধাক্কায় তিতুমীর কলেজছাত্রীর মৃত্যু

রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় পিষ্ট হয়ে সাদিয়া আফরিন উর্মি (২২) নামে তিতুমীর কলেজের এক ছাত্রী নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় মোটরসাইকেলচালক নাজমুল (২৫) আহত হয়েছেন।

নিহতের উর্মি তিতুমীর কলেজের মার্কেটিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী। আহত নাজমুল সলিমুল্লাহ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেল সাড়ে তিনটায় যাত্রাবাড়ি হানিফ ফ্লাইওভারে দুর্ঘটনাটি ঘটে।

আহত নাজমুল (উর্মীর বিয়াই) জানান, উর্মীর বড় বোনের আইরিন সুলতানা রিমির ম্যারেজ ডে সে উপলক্ষে আমরা ৩০০ ফিটে ঘুরতে এবং খাই দাই করতে যাবো। আমাদের সঙ্গে অপর মোটরসাইকেলে তার ভাই ও ভাবিও ছিল।

উর্মিকে ধুনিয়ার বাসা থেকে মোটরসাইকেলযোগে ফ্লাইওভারে দিয়ে যাওয়ার পথে পিছন থেকে যাত্রীবাহী বাস ধাক্কা দিলে তারা রাস্তায় ছিটকে পড়ে সেখানে বাসটি ঊর্মিকে চাপা দেয়। 

আহত অবস্থায় যাত্রাবাড়ী থানা পুলিশের সহযোগিতায় উর্মিকে বিকেল সাড়ে চারটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আমি সামান্য আহত হই। 

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, নিহত আফরিনের মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আহত মোটরসাইকেল চালক নাজমুলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মৃত উর্মি নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার কালামপুর গ্রামের মোহাম্মদ রাশেদের মেয়ে। বর্তমান ধনিয়া ক্লাবের পাশে পরিবারের সাথে ভাড়া বাসায় থাকত দুই বোনের মধ্যে উর্মি ছিল ছোট। উর্মীর বাবা রাশেদ একটি বায়িং হাউজের সহকারী ছিলেন।


টিএইচ

Link copied!