Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪,

নিখোঁজ নুরুজ্জামানের সন্ধান দাবি পরিবারের

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ১৭, ২০২৩, ১২:২৩ পিএম


নিখোঁজ নুরুজ্জামানের সন্ধান দাবি পরিবারের

গত ১৩ অক্টোবর শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে অফিস থেকে বাড়ি ফেরার পথে ধানমন্ডির ইবনে সিনা ডি ল্যাবের সামনে থেকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে সাদা পোশাকধারী কিছু ব্যক্তি হাসপাতালের মেডিক্যাল টেকনোলজিস্ট নূরুজ্জামান হাওলাদার সোহেলকে তুলে নিয়ে যাওয়ার পর তার কোনো সন্ধান না পাওয়া যাচ্ছে না।

এ ঘটনায় গভীর উদ্বেগ-উৎকণ্ঠা প্রকাশ করে অবিলম্বে তার স্বামীর সন্ধান ও নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন নিখোঁজ ব্যক্তির স্ত্রী সোনিয়া রহমান দীপা।

সোমবার এক বিবৃতিতে সোনিয়া রহমান দীপা বলেন, আমার স্বামী একজন পেশাজীবী এবং তিনি বেসরকারি ডায়াগনস্টিক অ্যান্ড কনসাল্টেশন সেন্টারে মেডিক্যাল টেকনোলজিস্ট হিসেবে চাকরি করে জীবিকা নির্বাহ করেন। তার বয়স এখন প্রায় ৪০ বছর। তিনি রাষ্ট্রদ্রোহ বা বেআইনি কোনো কাজে অতীতে কখনো জড়িত ছিলেন না বা এখনো নেই।

এ ছাড়া তিনি বেশ কিছুদিন ধরে নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছেন। তিনি সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি এবং তার তিন ছেলে ও এক শিশু সন্তান রয়েছে। কিন্তু দুঃখজনক হলেও সত্য, গত ১৩ অক্টোবর শুক্রবার ৯-এ ধানমন্ডি থেকে বাসায় ফেরার সময় কোনো প্রকার কারণ ছাড়াই ডিবি পুলিশ পরিচয়ে কিছু লোক তাকে তুলে নিয়ে যাওয়ার পর তার কোনো সন্ধান মিলছে না।

বিভিন্ন থানা ও ডিবি অফিসসহ নানা স্থানে খোঁজ নেয়া হলেও কেউই তাকে আটক করার কথা স্বীকার করছে না। এজন্য আমি সন্তান-সন্ততিসহ পরিবারের সদস্যদের নিয়ে চিন্তিত হয়ে পড়েছি এবং ভবিষ্যৎ নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে রয়েছি।

বিবৃতিতে তিনি একান্ত মানবিক কারণে অনতিবিলম্বে নিখোঁজ নুরুজ্জামান হাওলাদার সোহেলের সন্ধান এবং নিঃশর্ত মুক্তির আকুতি জানান। এ ব্যাপারে তিনি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের আইজিসহ প্রশাসনের সর্বস্তরের অন্তরিকতা ও সহযোগিতা কামনা করেছেন।

এইচআর

Link copied!