Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

হতদরিদ্রদের পাশে থাকবে জেপিডিএল

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

মার্চ ২৭, ২০২৪, ০২:৫৫ পিএম


হতদরিদ্রদের পাশে থাকবে জেপিডিএল

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিরামহীন কাজ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও ২৬ শে মার্চ উপলক্ষ্যে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। একই সঙ্গে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুসারে হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার  বিতরণ করে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে জেনারেশন প্রোপার্টিজ অ্যান্ড ডেভলপমেন্ট।

মঙ্গলবার (২৬ মার্চ) রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার হলরুমে এ আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর কামাল হোসেন, ডাইরেক্টর প্রজেক্ট, ফাতিমা আক্তার, ডাইরেক্টর এডমিন, তহিদুল হোসেনসহ কোম্পানির অন্যান্য সদস্যরা।

এসময় কামাল হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরেই দেশ উন্নত রাষ্ট্রে পরিণত হয়েছে। আমরা সকলেই সাক্ষী। ২৬ মার্চ যেমন করে স্বাধীনতা জন্য লড়াই শুরু হয়েছে তেমনি ভাবে আর্থিক সামাজিক উন্নয়নের জন্য আমরাও লড়াই করে যাচ্ছি। প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন হতদরিদ্রের পাশে দাঁড়ানোর জন্য। আজ প্রায় শত অসহায় হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ এর পাশাপাশি ইফতারের আয়োজন করেছি।

এরপর মোনাজাতে ৭১ সালে  বীর শহীদদের বিদায়ী আত্মার মাগফেরাত কামনা এবং দেশের সার্বিক উন্নয়ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুস্থতা চেয়ে দোয়া করা হয়।

এআরএস

Link copied!