Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

নেতাকর্মীদের সঙ্গে সাঈদ খোকনের শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

এপ্রিল ১৫, ২০২৪, ০২:২৪ পিএম


নেতাকর্মীদের সঙ্গে সাঈদ খোকনের শুভেচ্ছা বিনিময়

ঢাকা-৬ আসনের সংসদ সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন এমপি ঈদ ও নববর্ষ উপলক্ষে দলীয় নেতাকর্মীসহ পুরান ঢাকার সর্বস্তরের জনগণের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন।

রোববার সকাল ১১টা থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি পুরান ঢাকার নাজিরা বাজারের বাসভবনে আগতদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

রোববার সকাল থেকে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় এবং নববর্ষ উপলক্ষে পুরান ঢাকার নাজিরা বাজারের বাসভবনে ঢল নামে নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণের। শুভেচ্ছা বিনিময় করতে আসা নেতাকর্মীসহ সকলের পরিবারের খোঁজ খবর নেন এবং বাংলা নতুন বছরের শুভেচ্ছা জানান মোহাম্মদ সাঈদ খোকন। এসময় আগতদের জন্য দুপুরের খাবারের ব্যবস্থা করা হয়।

এ সময় মোহাম্মদ সাঈদ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ঈদুল ফিতর মুসলিম ধর্মের একটি বড় উৎসব। আমি আশা করি সকলেই এই উৎসবটি পরিবারের সাথে আনন্দে কাটিয়েছেন। আমার নেত্রী বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন সকল নেতাকর্মীর খোঁজ খবর নিতে এবং অসহায় নেতাকর্মীদের পাশে দাঁড়াতে। সে অনুযায়ী আমার সাধ্যমতো বিগত দিনেও আমি এবং আমার পরিবার নেতাকর্মীদের পাশে ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। এ সময় দলকে পুরান ঢাকায় আরও শক্তিশালী করতে আগত নেতাকর্মীদের মাঝে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এ সময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ, ঢাকা-৬ আসনের অন্তর্গত বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মীরাসহ মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশনের কর্মকর্তা এবং স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!