Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

পথচারীদের মাঝে ডিএমপির বিশুদ্ধ পানি বিতরণ

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

এপ্রিল ২২, ২০২৪, ০৯:২৩ পিএম


পথচারীদের মাঝে ডিএমপির বিশুদ্ধ পানি বিতরণ

চলমান তাপদাহে সাধারণ জনগণ, পথচারী, রিকশাচালকসহ বিভিন্ন পেশার মানুষদের কিছুটা স্বস্তি দিতে সুপেয় পানির ব্যবস্থা করেছেন মানবিক ডিএমপি কমিশনার হাবিবুর রহমান। তারই আন্তরিকতা ও উদ্যোগে ডিএমপির ১৬ হাজার লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন বিশাল আকৃতির ওয়াটার ট্যাংকারের মাধ্যমে প্রতিদিন সকাল ১০টা থেকে সুপেয় পানি বিতরণ করা হচ্ছে।

ডিএমপির প্রতিটি থানা এলাকাতেও এই কার্যক্রম পরিচালনার নির্দেশনা দিয়েছেন তিনি। তারই ধারাবাহিকতায় ডিএমপির গুলশান বিভাগের তত্ত্বাবধানে ভাটারা থানার প্রাঙ্গণে পথচারী ও অন্যান্যদের মাঝে বিশুদ্ধ পানি প্রদান কার্যক্রম শুরু হয়েছে।

প্রতিকূল আবহাওয়া ও প্রচণ্ড দাবদাহ হতে সাধারণ মানুষের কষ্ট লাগব করার উদ্দেশ্যেই ডিএমপির পক্ষ থেকে এই উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়নের নির্দেশ দিয়েছেন কমিশনার হাবিবুর রহমান। ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম আমার সংবাদকে বলেন, পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত বিশুদ্ধ পানি প্রদানের এই কার্যক্রম অব্যাহত থাকবে।  

এদিকে সুপেয় পানি পেয়ে পুলিশের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছেন অসহায় ও শ্রমজীবী মানুষেরা। এর আগে গত বৃহস্পতিবার থেকেই ডিএমপিতে কর্মরত ট্র্যাফিক পুলিশ সদস্যদের জন্যও ছাতা, পানি, স্যালাইনসহ বিভিন্ন সামগ্রী দেন ডিএমপি কমিশনার।

আরএস

Link copied!