Amar Sangbad
ঢাকা বুধবার, ০৬ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

ব্যাচেলর পয়েন্টের আড়ালে মাদক ব্যবসা, মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি আটক

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

জুন ১৬, ২০২২, ০৯:০২ পিএম


ব্যাচেলর পয়েন্টের আড়ালে মাদক ব্যবসা, মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি আটক

ফরিদপুরের বোয়ালমারীতে ব্যাচেলর পয়েন্ট নামের জামা-কাপড় ব্যবসার আড়ালে মাদক ব্যবসার অভিযোগে উপজেলা মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি মেহেদী হাসান আব্দুল্লাহকে (২৩) দশ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়েছে। 

আটক আব্দুল্লাহ পৌরসভার ২ নম্বর ওয়ার্ড রায়পুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (১৫ জুন) সন্ধ্যার পরে ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালিয়ে তাকে আটক করে।

স্থানীয়রা, মাদকদ্রব্য অধিদফতর ও মামলা সুত্রে জানা যায়, উপজেলা সদরের পৌরসভার ডাকবাংলোর সামনে ‘ব্যাচেলর পয়েন্ট’ নামে জামা-কাপড়ের ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরে মাদকের রমরমা ব্যবসা করে আসছিলেন তিনি। উঠতি বয়সের বিভিন্ন যুবকদের আনাগোনা ছিল ওই দোকান ঘিরে। বিক্রির উদ্দেশ্যে ফেনসিডিল সহ আব্দুল্লাহ বাড়িতে অবস্থান করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর তার বাড়িতে অভিযান পরিচালনা করে। এসময় তাকে ১০ বোতল ফেনসিডিল সহ আটক করা হয়। এসময় তার ব্যবহৃত ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এ বিষয়ে ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিদর্শক (এসআই) আমিরুল ইসলাম বলেন, ফেন্সিডিল সহ আটক আব্দুল্লাহ’র বিরুদ্ধে বোয়ালমারী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর তাকে মাদক সহ আটক করে। এ ঘটনায় বোয়ালমারী থানায় একটি মামলা হয়েছে। বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে তাকে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়।

আমারসংবাদ/এআই