Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

দলগত ধর্ষণের শিকার গৃহবধূর মৃত্যু, স্বামীসহ গ্রেপ্তার ৪

নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধি 

নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধি 

জুন ২৯, ২০২২, ০৫:৪৪ পিএম


দলগত ধর্ষণের শিকার গৃহবধূর মৃত্যু, স্বামীসহ গ্রেপ্তার ৪

কিশোরগঞ্জের নিকলীতে স্বামী ও তার বন্ধুদের যোগসাজশে ধর্ষণের শিকার এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে স্বামীসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে নিকলী থানা পুলিশ।

কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- গৃহবধূর স্বামী লান চাঁন মিয়া (৩১), রমছু মিয়া (৪২), নাছির মিয়া (৩২), শরীফ মিয়া।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনারদিন গত সোমবার ২৭ তারিখ সন্ধ্যায় গৃহবধূ উত্তর জাল্লাবাদ তার মামার বাড়ি থেকে স্বামীর বাড়ির আসার সময় রাত ৮ টায় শাহপুর তিন রাস্তার মোড়ে তার স্বামীসহ স্বামীর বন্ধু রনি, রমছু মিয়া, নাছির মিয়া, শরীফ মিয়া, একদিল মিয়াসহ তাকে রাস্তায় অবরোধ করে মুখে গামছা দিয়ে চাপ দিয়া পাশ্ববর্তী জমিতে নিয়ে ১০-১২ জন মিলে পালাক্রমে ধর্ষণ করে। পরদিন সকলে জমি থেকে এলাকাবাসী উদ্ধার করে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্মরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল হাসপাতালে ভর্তি প্রেরণ করেন। পরে রাত ২ টায় গৃহবধূর মৃত্যু হয়। 

এ ব্যাপারে জাহাঙ্গীর আলম বাদী হয়ে রনি কে প্রধান আসামি করে রমছু মিয়া, নাছির মিয়া, শরীফ মিয়া, লালচাঁন মিয়া, একদিল মিয়া সহ কয়েক জনের নাম উল্লেখ নিকলী থানায় দুপুরে একটি হত্যা মামলা দায়ের করেন। 

এ বিষয়ে নিকলী থানার অফিসার ইনচার্জ ওসি মনসুর আলী আরিফ জানান, আমরা মুলহোতা গৃহবধূর স্বামী লালচাঁন সহ চার জনকে বিশেষ অভিযান চালিয়ে গ্রেপ্তার করে কিশোরগঞ্জ কোর্টে প্রেরণ করেছি। বাকীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

কেএস 

Link copied!