Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

নান্দাইলে ছাত্রলীগের নবগঠিত কমিটিকে সংবর্ধনা

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

জুলাই ২, ২০২২, ০৭:৫৯ পিএম


নান্দাইলে ছাত্রলীগের নবগঠিত কমিটিকে সংবর্ধনা

ময়মনসিংহের নান্দাইল উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

শনিবার (২ জুলাই) নান্দাইল উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা এ সংবর্ধনার আয়োজন করেন। 

দীর্ঘদিন পর নান্দাইল উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির আংশিক অনুমোদন দেয় ময়মনসিংহ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। 

এ উপলক্ষ্যে উপজেলা সদর ডাক বাংলোর সামনে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নবগঠিত কমিটির পরিচিতি সভা, আনন্দ র‌্যালী ও ছাত্রসমাবেশ অনুষ্ঠিত হয়। 

নান্দাইল উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আনন্দ র‌্যালী,পরিচিতি সভা ও ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন।

বক্তব্যে প্রধান অতিথি সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানান এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে ছাত্রলীগের সকল নেতাকর্মীকে সোচ্চার থেকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান। 

এছাড়া বিশেষ অতিথি হিসাবে নান্দাইল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল ছাত্রলীগের নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দক্বে নান্দাইলের উন্নয়ন অগ্রযাত্রাকে আরো সমৃদ্ধিশালী করার জন্য দুইবারের সংসদ সদস্য আলহাজ¦ মো. আনোয়ারুল আবেদীন খান তুহিনের পাশে থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার আহ্বান জানিয়েছেন। 

ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি তৌফিকুল ইসলাম মামুন ও সাধারন সম্পাদক শাহ মাহমুদুল হক সৌরভ সহ আংশিক কমিটির সকল নেতৃবৃন্দ পরিচিতি সভায় উপস্থিত প্রধান অতিথি, বিশেষ অতিথি সহ ময়মনসিংহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, অঙ্গসহযোগী সংগঠনের নেৃতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

উক্ত অনুষ্ঠানে ১টি পৌরসভা সহ ১৩টি ইউনিয়নের ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। 

আমারসংবাদ/এআই 

Link copied!