Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

সিরাজগঞ্জে আড়াই কোটি টাকার হেরোইনসহ আটক ৩

সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি

জুলাই ৩, ২০২২, ০৩:৩১ পিএম


সিরাজগঞ্জে আড়াই কোটি টাকার হেরোইনসহ আটক ৩

সিরাজগঞ্জের সয়দাবাদ এলাকায় অভিযান চালিয়ে ২কেজি ৬৩০ গ্রাম হেরোইন ও একটি প্রাইভেট কার সহ ৩ মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-১২ সদস্যরা।

শনিবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ এলাকায় অভিযান চালিয়ে উক্ত হেরোইন উদ্ধার করা হয় এবং তাদের আটক করা হয়। এসময় একটি প্রাইভেট কার জব্দ করা হয়। 

আটককৃতরা হলো, রাজশাহীর গোদাগাড়ী থানার সুলতানগঞ্জ গ্রামের শামছুল হুদা লুকমানের ছেলে রাশিদুল হক মনি (২২) ও ব্রাম্মানগ্রামের কামাল উদ্দিনের ছেলে কামরুজ্জামান রনি (২৩) চাপাইনবাবগঞ্জ সদর উপজেলার হরমা গ্রামের শফিকুল ইসলামের ছেলে শাকিল আহমেদ (২০)।

র‍্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর কাজী আলমগীর হোসেন রবিবার বেলা সাড়ে ১১টার দিকে  র‍্যাব-১২ সিরাজগঞ্জ এর প্রধান কার্যালয়ে এক প্রেস ব্রিফিং জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ এলাকায় মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে বগুড়া থেকে ঢাকাগামী একটি প্রাইভেট কারে থাকা ৩ জনকে আটক করে এবং তাদেরকে জিজ্ঞাসাবাদে প্রাইভেট কারে বিশেষ কায়দায় রাখা ২ কেজি ৬৩০ গ্রাম হেরোইন উদ্ধার করে। উদ্ধার হওয়ার হেরোইন এর মূল্য আনুমানিক আড়াই কোটি টাকা। আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলেও তাদের তিনি।

কেএস 

Link copied!