Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মাটিরাঙ্গাতে ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে অর্থ বিতরণ

জসীম উদ্দিন জয়নাল, পার্বত্যাঞ্চল

জসীম উদ্দিন জয়নাল, পার্বত্যাঞ্চল

জুলাই ৩, ২০২২, ০৪:০৯ পিএম


মাটিরাঙ্গাতে ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে অর্থ বিতরণ

পার্বত্য খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় ১২জন ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে ৫ লাখ ৩০ হাজার টাকার ঋণ বিতরণ করেছেন মাটিরাঙ্গা উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি)।

রোববার (৩ জুলাই) মাটিরাঙ্গা উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) কার্যালয়ে ২০২২-২০২৩ অর্থবছরের এই ঋণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো:হুমায়ুন কবির পাটোয়ারী।

এতে উপস্থিত ছিলেন- বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: রহমত উল্লাহ মাটিরাঙ্গা প্রেসক্লাবের সহ-সভাপতি মো:জসীম উদ্দিন জয়নাল, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: মুজিবুর রহমান ভূইঁয়া, বেলছড়ি ইউনিয়ন পরিষদের মেম্বার মো: আমির হোসেন, বেলছড়ি বাজার ক্ষুদ্র ব্যবসায়ী পল্লীউন্নয়ন সমিতির সভাপতি মো: ছিদ্দিকুর রহমান সজিব প্রমূখ।

মাটিরাঙ্গা উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা বলেন, পল্লী উন্নয়ন ও দারিদ্র্য বিমোচন কর্মকাণ্ডের মাধ্যমে মাটিরাঙ্গা উপজেলার সামগ্রিক আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে প্রতিবছর ক্ষুদ্র ঋণ বিতরণ করা হচ্ছে। বিআরডিবি থেকে ক্ষুদ্র ঋণ ও আয় বর্ধনমূলক প্রশিক্ষণ সুবিধা গ্রহণ করে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। মাটিরাঙ্গা উপজেলার প্রতিটি ইউনিয়নে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের সমিতির কার্যক্রমণ ভালভাবে চলছে বলে জানান তিনি।

কেএস

Link copied!