Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

মির্জাগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

জুলাই ৪, ২০২২, ০৫:১৪ পিএম


মির্জাগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

পটুয়াখালীর মির্জাগঞ্জের মির্জাগঞ্জ গ্রামে নির্মাণাধীন বসতঘরে টেবিল ফ্যানে বিদ্যুত সংযোগ দিতে জুয়েল ফকির (৩৫) নামের এক ইমারত নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। 

সোমবার দুপুর পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত জুয়েল ফকির উপজেলার মির্জাগঞ্জ গ্রামের মোহাম্মদ ফকিরের ছেলে ও ২ পূত্র সন্তানের জনক ছিলেন।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মির্জাগঞ্জ ইউনিয়নের মির্জাগঞ্জ গ্রামে স্থাণীয় ফরিদ মাষ্টারের নির্মাণাধীন বসত ঘরে ইমারত নির্মান শ্রমিকের কাজ করছিলেন জুয়েল ফকির। দুপুরে নির্মাণ কাজ চলাকালে টেবিল ফ্যানে বিদ্যুতের সংযোগ দেয়ার সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় তার সাথে থাকা অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মাহফুজা আক্তার অংকন তাকে মৃত ঘোষণা করেন।

মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মাহফুজা আক্তার অংকন জানান, ঐ ব্যক্তিকে(জুয়েল ফকির) হাসপাতালে আনার পূর্বেই তার মৃত্যু হয়েছিল।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বলেন, এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের পরিবার থেকে ময়নাতদন্ত ছাড়া লাশ পাওয়ার আবেদন করেছেন। উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

কেএস 

Link copied!