Amar Sangbad
ঢাকা রবিবার, ১২ মে, ২০২৪,

‘দেশে এখন একজন মানুষও না খেয়ে থাকে না’

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা প্রতিনিধি

জুলাই ৪, ২০২২, ০৬:০০ পিএম


‘দেশে এখন একজন মানুষও না খেয়ে থাকে না’

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার দেশের অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর জন্য কাজ করে যাচ্ছেন। তার সুযোগ্য নের্তৃত্বে দেশ দূর্বার গতিতে এগিয়ে চলছে। দেশে এখন একজনও দরিদ্র ও অসহায় মানুষ না খেয়ে থাকে না দেশ এখন স্বয়ংসম্পূর্ণ। করোনাকালে সরকার বাজেট ঘোষণা করে দেশের মানুষের পক্ষে কাজ করে যাচ্ছেন।  

সোমবার ব্রাহ্মণপাড়া উপজেলায় ২০২১-২২ অর্থ বছরে সংসদ সদস্যের তহবিল হতে বরাদ্ধকৃত চেক অসহায় ও দরিদ্রদের মাঝে বিতরনকালে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা-৫ (বুড়িচং ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান এমপি, তিনি এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, বাংলাদেশের কোন পরিবার ক্ষুধা ও গৃহহীন থাকবে না। ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। 

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক মনিরুল হক, থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা, সদর ইউপি চেয়ারম্যান জহিরুল হক, সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তবা আলী শাহীন ও আবুল কালাম আজাদ, স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক বিল্লাল হোসেন সরকার, শ্রকিলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, সাধারণ সম্পাদক গাজী আব্দুল হান্নান, যুবলীগ নেতা মাসুদ আলী,ছাত্রলীগ নেতা কাইয়ুম খান চৌধুরীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ। উপজেলার বিভিন্ন এলাকার ৫৭ জন অসহায় ও দরিদ্রদের মাঝে ৩ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়।

কেএস 

Link copied!