Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪,

চট্টগ্রাম অঞ্চলের শাখা প্রধানদের নিয়ে ন্যাশনাল ব্যাংকের মতবিনিময় সভা

আমার সংবাদ ডেস্ক

আমার সংবাদ ডেস্ক

মে ১০, ২০২৪, ০৫:৫৩ পিএম


চট্টগ্রাম অঞ্চলের শাখা প্রধানদের নিয়ে ন্যাশনাল ব্যাংকের মতবিনিময় সভা

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের চট্টগ্রাম অঞ্চলের শাখা প্রধানদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ন্যাশনাল ব্যাংকের চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যান আলহাজ খলিলুর রহমান।

এ সময় ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান প্রফেসর মো. হেলাল উদ্দিন নিজামীসহ পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন মোয়াজ্জেম হোসেন, মো. রিয়াজুল করিম, এরশাদ মাহমুদ, প্রফেসর এ কে এম তফাজ্জল হক ও ড. রত্না দত্ত।

সভায় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল আলম খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক শেখ আকতার উদ্দিন আহমেদ ও মো. আব্দুল মতিন।

সভায় চেয়ারম্যান আলহাজ খলিলুর রহমান ব্যাংকের নতুন পর্ষদের পক্ষ হতে তিনি কর্মীদের নতুন উদ্যমে কাজ করার আহ্বান জানান এবং শ্রেণিকৃত ঋণ আদায় এবং আমানত সংগ্রহের জন্য গ্রাহকদের ব্যাংকের নতুন পর্ষদ সম্পর্কে জানানোর কথা বলেন।

ঋণ আদায়ের ব্যাপারে তিনি সর্বশক্তি নিয়োগের জন্য কর্মীদের প্রতি আহ্বান জানান এবং তিনি জানান যে, খেলাপি ঋণ আদায়ের ব্যাপারে গ্রাহকদের কোন প্রকার ছাড় দেয়া হবে না ।

এছাড়াও ২০২৪ সালের লক্ষ্যমাত্রা অর্জন, ব্যবসা সম্প্রসারণ, গ্রাহক সেবার মান বৃদ্ধি, শ্রেণীকৃত ঋণ আদায় সহ বিভিন্ন ব্যবসায়িক কর্মপরিকল্পনার মাধ্যমে ব্যাংকের উত্তরোত্তর উন্নতি করে আবার তার হারানো ঐতিহ্য ফিরিয়ে আনার জন্য সংকল্পবদ্ধ হওয়ার জন্য নির্দেশনা প্রদান করেন।

এ সময় ব্যাংকের ব্যবসায়িক কার্যক্রম এবং কৌশলগত কর্মপন্থা প্রণয়নসহ সার্বিক প্রবৃদ্ধির বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রামের আঞ্চলিক প্রধান সহ চট্টগ্রামের সকল শাখার ব্যবস্থাপকবৃন্দ।

ইএইচ

Link copied!