Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪,

হবিগঞ্জে সংঘর্ষ: প্রধান আসামি গ্রেপ্তার

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জ প্রতিনিধি

মে ১১, ২০২৪, ০৭:২৭ পিএম


হবিগঞ্জে সংঘর্ষ: প্রধান আসামি গ্রেপ্তার

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ১৩নং মন্দরি ইউনিয়নের আগুয়া গ্রামে সিএনজি স্ট্যান্ড নিয়ে সংঘর্ষের ঘটনায় ৩ জন নিহত হওয়ার মামলায় প্রধান আসামি বদরুল আলম ওরফে বদিকে গ্রেপ্তার করেছে বানিয়াচং থানা পুলিশ। সে ওই গ্রামের মৃত হীরা মিয়ার পুত্র।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্যপ্রযুক্তির সহায়তার ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার নুরপুর গ্রামের একটি পুকুরপাড়ের তার এক আত্মীয়ের বাড়ি থেকে আসামি বদিকে গ্রেপ্তার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন, তদন্ত ওসি আবু হানিফের নেতৃত্ব থানার প্রায় ২৫ জন পুলিশ অভিযানে অংশ নেন। অভিযানে সহায়তা করেন নাসিরনগর থানা পুলিশের একটি দল।

বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে জানান, গোপন সংবাদ ও তথ্যপ্রযুক্তির মাধ্যমে খুনের সাথে জড়িত থাকার অভিযোগে আমরা নাসিরনগর থানা পুলিশের সহায়তায় আসামি বদরুল আলম ওরফে বদিকে আমরা আটক করি। যেহেতু এখনো কোনো মামলা দায়ের করা হয়নি তাকে ১৫৪ ধারায় আটক দেখানো হয়েছে। তার বিরুদ্ধে বানিয়াচং থানায় মামলা রয়েছে।

তিনি আরও জানান, হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে অন্য আসামিদের ধরতে আমাদের অভিযান অব্যাহত আছে। সংঘর্ষের ঘটনার ভিডিও ফুটেজ দেখে আসামিদের শনাক্ত করা হবে। তবে ট্রিপল হত্যাকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার ১৩নং মন্দরি ইউনিয়নের আগুয়া বাজারে সিএনজি স্ট্যান্ড দখল নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ৩ জন নিহত হন।

ইএইচ

Link copied!