Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১২ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

দেবিদ্বারে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি সহ আটক ১ 

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি

জুলাই ৫, ২০২২, ০৮:৫২ পিএম


দেবিদ্বারে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি সহ আটক ১ 

কুমিল্লার দেবিদ্বারে অভিযান চালিয়ে চোরাইকৃত বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ চোরাইকারবারি মো. মোস্তফাকে (৩০) আটক করেছে দেবিদ্বার থানা পুলিশ। 

এসময় শাড়ি পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়। উদ্ধারকৃত ভারতীয় শাড়ির আনুমানিক মূল্য কত তা এখনও জানা যায়নি। 

মঙ্গলবার বিকাল ৪টার দিকে জাফরগঞ্জ ইউনিয়নের বারুর ছেনাগাজির বাড়ি থেকে তা উদ্ধার করা হয়। আটক মোস্তফা জাফরগঞ্জ এলাকার বারুর গ্রামের ছেনাগাজির বাড়ির মো. ইদ্রিস মিয়ার ছেলে। 

থানা সূত্রে জানা গেছে,মঙ্গলবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি)  কমল কৃষ্ণ ধর ও পুলিশ পরিদর্শক (তদন্ত) খাদেমুল বাহারের নেতৃত্বে এসআই  পুলিশের উপ পরিদর্শক মো. মাহবুবুর রহমান খাদেম জাফরগঞ্জ ইউনিয়নের বারুর এলাকায় পিকআপ ভর্তি ভারতীয় বিপুল পরিমাণ শাড়ি জব্দ করে। এসময় শাড়ির মালিক মোস্তফাকে আটক করা হয়।
 
থানা হাজত থেকে আটক মোস্তফা জানায়, কুমিল্লার শহরের বালুতুপা এলাকার আরিফুল ইসলাম ও এলাহাবাদ এলাকার মো. রুবেল মিয়া নামে দুইজন তার সাথে পার্টনারে দীর্ঘদিন এ ব্যবসা চালিয়ে আসছে।  

এসআই মো. মাহবুবুর রহমান খাদেম জানান, অবৈধ চোরাইকৃত ভারতীয় শাড়ি ভর্তি একটি পিকআপ জব্দ করে থানায় নিয়ে আস  হয়েছে। এর সাথে জড়িত মোস্তফাকে জিজ্ঞাসাবাদ করা হবে। এ কাজে যারা জড়িত তাদের  খুঁজে বের করা হবে। 

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ ওসি কমল কৃষ্ণ ধর বলেন, কিছুক্ষণ আগে পিকআপ ভর্তি ভারতীয়  চোরাই শাড়ি জব্দ করা হয়েছে। এতে কি পরিমাণ শাড়ি রয়েছে ও তার মূল্য কত তা দেখা হচ্ছে। শাড়ির সাথে আটক ব্যক্তির বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলার প্রস্তুতি চলছে। 

আমারসংবাদ/এআই