Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১২ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

পাংশায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

আগস্ট ৩, ২০২২, ০২:৫৭ পিএম


পাংশায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

রাজবাড়ীর পাংশায় কামাল হোসেন (৬৫) নামে এক মোটর সাইকেল চালককে পিষে মারলেন ইটবাহী একটি ট্রাক। নিহত কামাল হোসেন পাংশা পৌর এলাকার মৈশালা গ্রামের ইয়াকুব আলীর ছেলে।

বুধবার (৩ আগস্ট) সকাল সাড়ে ৯ টার দিকে পৌর শহরের পশু হাসপাতাল ও খাদ্য গোডাউন এর মাঝে এ দুর্ঘটনা ঘটে। ঘাতক ট্রাক ও চালককে আটক করেছে পাংশা মডেল থানা পুলিশ। চালক রিয়াজ শেখ (২৫) সে ফরিদপুর সদর উপজেলার গোপালপুর গ্রামের সোহরাব শেখের ছেলে।

স্থানীয়দের সূত্রে জানা যায়, সকালে কামাল বাইক যোগে ট্যাম্পু ষ্ট্যান্ড এলাকা থেকে মৈশালার দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌছালে পপি পরিবহন (বগুড়া-ট-১১-১২-৩৮) ইটবাহী ট্রাকটি পিছন থেকে ধাক্কা দিয়ে নিজ চাকায় পিষ্ঠ করে ফেলে। স্থানীয়দের সহায়তায় প্রথমে পাংশা উপজেলা সাস্থ্য কমপ্লেক্স পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে পাংশা মডেল থানার (ওসি) তদন্ত উত্তম কুমার জানান, ঘটনার পরপরই পুলিশ সদস্য গিয়ে ট্রাক ও ড্রাইভারকে আটক করেছে। নিহতের পরিবার বিনা ময়না তদন্তে লাশ দাফন করার জন্য এটি এপ্লিকেশন করেছে। তবে ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

কেএস