Amar Sangbad
ঢাকা শনিবার, ১৩ আগস্ট, ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯

রক্সি পেইন্টের এরিয়া ম্যানেজারের বস্তাবন্দী লাশ উদ্ধার

ভেড়ামারা প্রতিনিধি

ভেড়ামারা প্রতিনিধি

আগস্ট ৩, ২০২২, ০৫:২২ পিএম


রক্সি পেইন্টের এরিয়া ম্যানেজারের বস্তাবন্দী লাশ উদ্ধার

ভেড়ামারা হাইস্কুল গলির পাশে তেল মিলের পাশে ড্রেন ও আবর্জনাযুক্ত স্হানে বুধবার (৩ আগস্ট) সকালে বস্তাবন্দি অজ্ঞাত লাশের সন্ধান পাওয়া গিয়েছে। খবর পেয়ে সাংবাদিক ও পুলিশ ঘটনাস্হল পরিদর্শন করেছেন। ভেড়ামারা হাই স্কুল গলিতে লোকমান (৩৬) নামের (নিহতের স্ত্রীর সনাক্ত অনুসারে) লাশের সন্ধান পাওয়া গিয়েছে।

তিনি রক্সি রংয়ের কোম্পানিতে এরিয়া ম্যানেজার হিসেবে চাকরি করতেন। ভেড়ামারা সরকারি পাইলট হাই স্কুলের গলির পাশে উদ্ধারকৃত লাশের পরিচয় পাওয়া গেছে। তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন পুলিশ। প্রথমে এটি অজ্ঞাত পরিচয়ের লাশ হিসেবে উদ্ধার হলেও উদ্ধারের পর নিহতের স্ত্রী টুম্পা এটা তার স্বামী লোকমান এর লাশ বলে শনাক্ত করেছে। ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার দীনেশ সরকার, ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াছির আরাফাত, ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) নান্নু খান সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হত্যা রহস্য উদঘাটনের জন্য জোর অনুসন্ধান শুরু হয়েছে।

নিহতের স্ত্রী জিন্নাত আরা টুম্পা বলেন, আমার স্বামী রক্সি পেইন্ট কোম্পানির টেরিটোরিতে এরিয়া ম্যানেজার হিসাবে কর্মরত ছিলেন। গত সোমবার ১ আগষ্ট কোম্পানির প্রয়োজনীয় কাজ ও টাকা কালেকশন করতে বের হয়। দুপুর সাড়ে ১২ টায়  ভেড়ামারা বাজারের স্কুল গলিতে অবস্থিত  দর্পন হার্ডওয়্যার থেকে সে নিখোঁজ হয়।

তিনি আরো বলেন, সোমবার ১ আগস্ট দুপুরে ভেড়ামারার স্কুল গলিতে অবস্থিত দর্পন হার্ডওয়্যারের সামনে থেকে তিনি নিখোঁজ হন। এ বিষয়ে স্ত্রী জিন্নাত আরা টুম্পা গত মঙ্গলবার সকাল ১১ টায় ভেড়ামারা থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছিলেন।

এ দিকে দর্পন হার্ড ওয়‍্যার দোকান সকাল থেকে বন্ধ ছিলো। লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করেছে পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যা রহস্য উদঘাটন ও জড়িতদের চিন্হিত করতে তদন্ত অব্যাহত আছে মর্মে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াছির আরাফাত।

কেএস