Amar Sangbad
ঢাকা শনিবার, ১৩ আগস্ট, ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯

আখাউড়া দিয়ে ভারতের আজমির গেলেন মেয়র-আইভী

আখাউড়া প্রতিনিধি

আখাউড়া প্রতিনিধি

আগস্ট ৩, ২০২২, ০৬:১৯ পিএম


আখাউড়া দিয়ে ভারতের আজমির গেলেন মেয়র-আইভী

ভারতের আজমির শরীফ মাজার জিয়ারতে গেলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

বুধবার (৩ আগস্ট) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আর্ন্তজাতিক ইমিগ্রেশন চেকপোস্ট সীমান্তপথে তিনি ভারতের ত্রিপুরা রাজ্যে প্রবেশ করেন। ২৬জন সফর সঙ্গী নিয়ে আজমির শরীফ মাজার জিয়ারতের উদ্দেশে ভারত সফর করবেন তিনি।

ভারতে যাওয়ার পূর্বে আখাউড়া ইমিগ্রেশন চেকপোস্ট সীমান্তের অতিথি শালায় এ প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেছেন মেয়র আইভী।

জানা গেছে, সকালে নারায়নগঞ্জ থেকে সড়কপথে রওয়ানা দিয়ে দুপুর সোয়া ১২টার দিকে ২৬জন সফর সঙ্গী নিয়ে আখাউড়া স্থলবন্দর ইমিগ্রেশন চেকপোস্টে পৌঁছেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। ইমিগ্রেশন চেকপোস্টের কার্যক্রম শেষ করে দুপুর সোয়া ১টায় ত্রিপুরা রাজ্যের আগরতলা ইমিগ্রেশন চেকপোস্ট সীমান্তপথে ভারতে প্রবেশ করেন।

মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী জানান, ত্রিপুরা রাজ্যের আগরতলাতে তার এক নিকটাত্মীয়ের বাড়িতে রাত্রী যাপন করবেন। বৃহস্পতিবার সকালে তিনি আগরতলা বিমানবন্দর থেকে কলকাতা বিমানবন্দরে ট্রানজিট দিয়ে এয়ার ইন্ডিয়ার একটি বিমান যোগে সফর সঙ্গীদের নিয়ে  জয়পুরে যাত্রা বিরতি করবেন। সেখান থেকে তারা আজমির শরীফ খাজা মঈনউদ্দিন চিশতীর সমাধীতে গিয়ে গিলাফ চড়াবেন এবং মাজার জিয়ারত করেবেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গী হিসেবে সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও সংরক্ষিত (১৬, ১৭ ও ১৮) নং ওয়ার্ডের নারী কাউন্সিলর ভিভা হাসান, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান রিপন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর আলম এবং জেলা যুবলীগ, ছাত্রলীগে নেতাকর্মী ও পরিবারের নিকটাত্মীয়সহ ২৬জন সফর সঙ্গী রয়েছেন।

ভারত সফর শেষে আগামী ১৪ আগস্ট আকাশপথে সরাসরি ঢাকায় ফিরে যাওয়ার কথা রয়েছে বলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী জানিয়েছেন।

কেএস