Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

আখাউড়ায় দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক

আখাউড়া প্রতিনিধি

আখাউড়া প্রতিনিধি

আগস্ট ৫, ২০২২, ০৪:৫৭ পিএম


আখাউড়ায় দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ডাকাতির প্রস্তুতি কালে দেশীয় অস্ত্র সহ ৫ ডাকাতকে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার (৫ আগস্ট) দুপুরে আখাউড়া থানার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে গভীর রাতে খবর আসে যে উপজেলার পৌরশহরের তারাগন এলাকায় ১০-১২ জনের একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। উপরোক্ত খবরের প্রেক্ষিতে পুলিশ অভিযান পরিচালনা করলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল এলোমেলো হইয়া দৌড়ানোর সময় পুলিশ ৫ ডাকাতকে হাতেনাতে আটক করে। এ সময় অন্য ডাকাতরা পালিয়ে যায়।

আটকরা হলেন, উপজেলার মোগড়া ইউনিয়নের মো. উবায়দুল হক প্রকাশ ভুট্টু মিয়া(৩৮), আমিনুল ইসলাম প্রকাশ তুফান (২৫), মো. আল আমিন মিয়া (২৩), মো. রায়হান মিয়া (২০), মো. ইকরাম চৌধুরী (২০)

আটক আসামিদের নিকট হইতে ০১ টি ধারালো রামদা, ষ্টিল পাইপ, ধারালো ছুরি উদ্ধার করা হয়। 
আটক উবায়দুল হক প্রকাশ ভুট্টু মিয়ার বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি, অস্ত্র আইন এবং অপহরণ মামলাসহ মোট ০৬টি মামলা রয়েছে।

আমিনুল ইসলাম প্রকাশ তুফানের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অন্যান্যা ধারায় ০২টি মামলা রয়েছে। রায়হান মিয়ার বিরুদ্ধে ০১টি ডাকাতির মামলা রয়েছে যা আদালতে বিচারাধীন।

আটক আসামি ও পলাতক আসামিদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা রুজু করিয়া বিজ্ঞ আদালতে সোপর্দ করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 


আমারসংবাদ/টিএইচ

Link copied!