Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

মাগুরায় চাকরির প্রলোভন দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

মিরাজ আহমেদ, মাগুরা

মিরাজ আহমেদ, মাগুরা

আগস্ট ১৩, ২০২২, ০৭:০৭ পিএম


মাগুরায় চাকরির প্রলোভন দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

মাগুরায় চাকরির প্রলোভন দেখিয়ে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে। ওই গৃহবধূ মাগুরা জেলার কাদিরপাড়া ইউনিয়নের কুপরিয়া গ্রামের বাসিন্দা। সনাতন ধর্মাবলম্বী ওই নারীকে ধর্ষণের চেষ্টার খবর সংগ্রহকালে সাংবাদিকদের হত্যার হুমকি দিয়েছেও বলে অভিযোগ উঠেছে।

ভুক্তভোগী ওই নারীর অভিযোগ, আমার স্বামী সৌদি প্রবাসী। দুই সন্তান নিয়ে দাদার আশ্রয়ে থাকি। বিদেশ থেকে আমার স্বামী টাকা পাঠালে আমি গত ৪ আগস্ট নাকোল ইসলামী ব্যাংক এজেন্ট শাখায় টাকা উত্তোলন করতে যাই। সেখানে ওই শাখায় কর্মরত মনিরুজ্জামান আকরাম (৫৭) এর সঙ্গে আমার পরিচয় হয়। একপর্যায়ে মনিরুজ্জামান আকরাম এমপির পরিচয় দিয়ে আমাকে চাকরির প্রলোভন দেখায়।

এরপর ৬ আগস্ট আকরাম আমাকে অটোযোগে নিয়ে আসেন মাগুরায়। ঢাকা রোডে এনে আকরাম আমাকে বলেন, এমপি মিটিংয়ে আছেন দুই ঘণ্টা পরে আসতে বলেছে। তারপর আকরাম আমাকে ভায়না মোড় হয়ে টেক্সটাইল মিলের পাশে তার এক আত্মীয় বাসায় নিয়ে যায়। মনিরুজ্জামান আকরাম এর যোগসাজশে মিন্টু বিশ্বাস আমাকে ধর্ষণ চেষ্টা চালায় ঐ বাড়িতে। কিন্তু আমার সঙ্গে আমার সন্তান ছিল বলে, সে ধর্ষণ করতে পারেনি। সেখান থেকে আমি আমার ছেলেকে নিয়ে পালিয়ে আসি। মিন্টু বিশ্বাস  মনিরুজ্জামান আকরামের চাচাতো ভাই।

পরে বাড়ি এসে ঐ এজেন্ট ব্যাংকের মার্কেট মালিক জুয়েলকে (৪৩) মুঠোফোনে অভিযোগ জানায়। এরপর জুয়েল তাকে ঢেকে এনে মারধর করে তারপর মুহিত চেয়ারম্যানের ইউনিয়ন পরিষদে ধরে নিয়ে যায়। তারপর নাকোল ফাড়িঁর পুলিশ মাগুরা সদর হাসপাতালে আকরামকে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করেছেন এই ঘটনা সব স্থানে ছড়িয়ে গেলে আকরাম হাসপাতাল থেকে পালিয়ে যায়। তবে এ ঘটনায় আমার পরিবারের সদস্যদের মধ্যে মানহানিকর হলেও আমি সনাতন ধর্মাবলম্বী অসহায় হলেও কোন বিচার পাইনি।

তবে এই বিষয়টি নিশ্চিত জানতে ১০ আগস্ট বিকেলে নাকোল বাজারে জুয়েল এর সাক্ষাৎকার শেষে পশ্চিমপাড়ায় মিন্টু শিকদারের বক্তব্য নিতে গেলে আলাপচারিতার এক পর্যায়ে আকরামের ভাই নাকোল হাইস্কুলের শিক্ষক আশরাফ হোসেন হঠাৎ করে ঘরে ঢুকে সাংবাদিকদের উপর চড়াও হন। এমনকি হত্যার হুমকি দেন। এসময় আকরাম নিজেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তা হিসেবে পরিচয়ও দেন। বিষয়টি রেকর্ড করতে গেলে আশরাফ সাংবাদিক ফেরদৌস রেজার হাতে থাকা মোবাইল কেড়ে নেন।

এই ব্যাপারে সাংবাদিক ফেরদৌস মাগুরার শ্রীপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এ বিষয়ে শ্রীপুর থানার ওসি জানান, অভিযোগ পেয়েছি যথাযথ তদন্ত শেষে মামলা নেয়া হবে।

এই বিষয়ে মাগুরা রিপোর্টার্স ইউনিটির সেক্রেটারি আকরাম হোসেন ইকরাম তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জানান, যে কোনো মূল্যে অতি দ্রুত সময়ের মধ্যে আসামিকে গ্রেপ্তার করতে হবে। তাকে কঠিন শাস্তি নিশ্চিত করতে প্রশাসনকে অনুরোধ করেন। সনাতন ধর্মাবলম্বী নারীকে ধর্ষণের চেষ্টার খবর সংগ্রহকালে সাংবাদিকদের রীতিমতো হত্যার হুমকি।

তথ্য সূত্রে জানা গেছে, এ ঘটনায় মাগুরা জেলা শাখার ইসলামী ব্যাংক ম্যানেজার নাকোল এজেন্ট ব্যাংকিংয়ে কর্মরত মনিরুজ্জামান আকরামকে বহিষ্কার আদেশ করেছেন। ঐ ঘটনার পরপরই আকরাম এবং মিন্টু বিশ্বাস পালাতক আছে।

তবে এ বিষয়ে মুঠোফোনে শ্রীপুর থানার ইনচার্জকে অবহিত করা হলে তিনি বলেন, বিষয়টি অবগত হয়েছি। তদন্ত সাপেক্ষে এজাহার প্রস্তুত করা হবে।

এআই 

Link copied!