Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

উত্তরায় আ.লীগের বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত

তুরাগ (উত্তরা) প্রতিনিধি

তুরাগ (উত্তরা) প্রতিনিধি

আগস্ট ১৩, ২০২২, ০৭:২৭ পিএম


উত্তরায় আ.লীগের বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত

১৭ আগস্ট সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ ও মিসিল সফল করার লক্ষে থানা, ওয়ার্ড, ইউনিয়ন ও ইউনিট কমিটির নেতাকর্মীদের নিয়ে বিশেষ প্রতিনিধি সমাবেশ করেন মহানগর উত্তর আওয়ামী লীগ।

শনিবার (১৩ আগস্ট) বিকেল চারটা দিকে উত্তরা ৩ নম্বার সেক্টর ফ্রেন্ডস্ ক্লাব মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ঢাকা ১৮ আসনের এমপি আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপির আয়োজনে উক্ত প্রতিনিধি সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

এ ছাড়াও বিশেষ অতিথি উপস্থিত ছিলেন ঢাকা ১৩ আসনের এমপি সাদেক খান সহ ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সকল সকল নেতাকর্মীগণ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে মির্জা আজম এমপি বলেন, ১৭ আগস্ট সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ ও মিসিল সফল করার লক্ষে থানা, ওয়ার্ড, ইউনিয়ন ও ইউনিট কমিটির নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য আহবান জানিয়ে তিনি বলেন, আমাদের এই বিক্ষোভ সমাবেশ সফল করতে হলে সবার উপস্থিত থাকতে হবে। বিএনপির নেতা কর্মীরা চায় আওয়ামী লীগের কোন অস্তিত্ব না থাকুক তাই চেয়েছিল সারাদেশে সিরিজ বোমা হামলা পরিচালনা করে আওয়ামী লীগের অস্তিত্ব নষ্ট করে দিবে। বিএনপি চায় আওয়ামী লীগ যাতে দেশের কোন উন্নয়ন করতে না পারে। তারা বারবার সেই  হুমকি প্রধান করছেন। তাদের দেয়া হুমকি এবং সারাদেশের সিরিজ বোমা হামলা প্রতিবাদ সমাবেশ সফল করার লক্ষে আগামী ১৭ আগস্টের সভায় সকলকে প্রস্তুত থাকার জন্য আহবান জানান

কেএস 

Link copied!