Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

মাধবপুরে সোর্স সুমন হত্যার ৩ আসামি গ্রেপ্তার

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

আগস্ট ১৩, ২০২২, ০৯:৩৯ পিএম


মাধবপুরে সোর্স সুমন হত্যার ৩ আসামি গ্রেপ্তার

হবিগঞ্জের মাধবপুরে আইনশৃংখলা বাহিনীর কথিত সোর্স সুমন মিয়া (৩৫) কে হত্যার সঙ্গে জড়িত গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে পুলিশ গ্রেপ্তারকৃতদের আদালতে হাজির করা হয়েছে। শুক্রবার রাতে  তথ্য প্রযুক্তি ও গোপন সূত্রের খবর পেয়ে মাধবপুর থানা পুলিশের কয়েকটি টিম উপজেলার খাটুরা গ্রামে ও নোয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ওয়াসিম মিয়া (৩৫) উপজেলার ব্যাঙগা ডোবা গ্রামের মৃত ফরাশ উদ্দিনের ছলে। হেলাল মিয়া (৩০) একই গ্রামের ছিদ্দিক আলীর ছেলে। সাদেক একই গ্রামের তোতা মিয়ার ছেলে। পুর্ব বিরোধের জের ধরে উপজেলার কড়রা গ্রামের আব্দুল হান্নানের ছেলে কথিত আইনশৃংখলা বাহিনীর সোর্স সুমন কে পূর্ব পরিকল্পিত ভাবে গত বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে ডেকে এনে নোয়াপাড়া বাজারের উত্তরে একটি ধানের মিলের নিকট ওয়াসিম, হেলাল সহ একদল দুবৃত্ত এলোপাতাড়ি কুপিয়ে দুটি পা কেটে  দেয়। রাত ১১ টার দিকে সুমন মাধবপুর হাসপাতালে মারা যান। এ ঘটনার পর তারা পালিয়ে যায়। 

মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদের তত্বাবধানে হত্যাকাণ্ড ঘটার পর থেকেই জড়িতদের গ্রেপ্তারে থানা পুলিশের একাধিক টিম মাঠে কাজ শুরু করে। শুক্রবার রাতে বিভিন্ন সূত্রে ওয়াসিম, হেলাল ও সাদিকের অবস্হান সনাক্ত করে। উপজেলার কাটুরা ওয়াসিম, হেলাল ও সাদিক কে নোয়াপাড়া থেকে অভিযান পরিচালনা করে  গ্রেপ্তার করা হয়।

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, গ্রেপ্তাকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৩দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছে।

কেএস 

Link copied!