Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

তেলের সঙ্গে পানি মিশিয়ে বিক্রি, পেট্রলপাম্পকে জরিমানা

নাটোর প্রতিনিধি

নাটোর প্রতিনিধি

আগস্ট ১৬, ২০২২, ০৩:২৫ পিএম


তেলের সঙ্গে পানি মিশিয়ে বিক্রি, পেট্রলপাম্পকে জরিমানা

নাটোরের লালপুরের গোপালপুরে জ্বালানি তেলের সঙ্গে পানি মেশানোর অভিযোগ উঠেছে  মেসার্স সততা ফিলিং স্টেশনের মালিক সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে।

এ অপরাধে মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক তাকে ৪৮ হাজার টাকা জরিমানা করেন।

এসময় ক্ষতিগ্রস্ত ক্রেতাদের অর্থ ফেরত দিতে এবং ফিলিং স্টেশনটি সাময়িক বন্ধ রেখে পানি মিশ্রিত পেট্রল অপসারণপূর্বক বিক্রয়যোগ্য তেল উত্তোলন করে পুনরায় চালুর নির্দেশ দেওয়া হয়েছে।

জানা যায়, সকালে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে কাজ করা অন্তত ২৫ থেকে ৩০ জন শ্রমিক তাদের মোটরসাইকেলে পেট্রল নিতে গোপালপুরের মেসার্স সততা ফিলিং স্টেশনে যান।

এসময় যে যার পরিমাণ মতো পেট্রল নিয়ে মোটরসাইকেল স্টার্ট দিতে গেলে আর স্টার্ট নেয় না। মোটরসাইকেল চালকদের সন্দেহ হলে তারা স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং পুলিশে খবর দেন।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাকের নেতৃত্বে ওই ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা করা হয়। এ সময় তেলের সঙ্গে পানি মেশানোর প্রমাণ পান।

পরে ফিলিং স্টেশন মালিক সিদ্দিকুর রহমানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৪৮ হাজার টাকা জরিমানা করা হয়। অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই ফিলিং স্টেশনে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিষয়ে লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা সুলতানা গণমাধ্যমকে বলেন, ভোক্তাদের অধিকার সংরক্ষণে উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

আমারসংবাদ/এআই 

Link copied!