Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মাগুরায় সড়ক ও কালভার্ট মেরামত কর্মসূচির আওতায় চেক বিতরণ

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

আগস্ট ১৬, ২০২২, ০৫:১৬ পিএম


মাগুরায় সড়ক ও কালভার্ট মেরামত কর্মসূচির আওতায় চেক বিতরণ

মাগুরায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের পল্লী সড়ক ও কালভার্ট মেরামত (রক্ষণাবেক্ষণ) কর্মসূচির আওতায় লেবার কনটাকটিং সোসাইটি (এলসিএস) মহিলা কর্মীদের  মধ্যে চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে এলজিইডির সম্মেলন কক্ষে পৃথক দুটি অনুষ্ঠানে ৫৪ জন নারী কর্মীদের কাজের মেয়াদ শেষে ব্যাংকে সঞ্চিত রাখা এককালিন ১ কোটি ৩ লাখ ১২ হাজার ৭৪২ টাকার চেক বিতরণ করা হয়।

প্রথম পর্যায়ের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর মাগুরা সদর ও শ্রীপুর উপজেলার ২৬ জন উপকারভোগীদের হাতে ৪২ লাখ ২৮ হাজার ২০৬ টাকার চেক তুলে দেন। জেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শরিফুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন সাবেক জেলা আওয়ামী লীগ নেতা শাখারুল ইসলাম শাকিল, সিনিয়র সহকারি প্রকৌশলী তাসমিন আক্তার, সদর উপজেলা প্রকৌশলী আব্দুল্লাহ আল কবির, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান প্রমূখ।      

অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মহম্মদপুর ও সদর উপজেলার চার ইউনিয়নের ২৮ জন উপকারভোগী নারী কর্মীর হাতে ৬০ লাখ ৮৪ হাজার ৫৩৬ টাকার চেক তুলে দেন। মাগুরা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এ অনুষ্ঠানের আয়োজন করে।

সঞ্চিত অর্থের চেক পাওয়া জগদল ইউনিয়নের কালিবাড়ী গ্রামের চম্পা রাণী বিশ্বাস, শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর গ্রামের সাবানা খাতুন, হাট শ্রীকোল গ্রামের শখি রাণী বিশ্বাসসহ অনেকে জানান, তারা প্রত্যেকেই তাদের সঞ্চিত অর্থ থেকে প্রায় ১ লাখ ৭০ হাজার থেকে ১ লাখ ৬২ হাজার টাকা হারে চেক পেয়েছেন। এই টাকা দিয়ে তারা জমি লিজ, গবাদী পশু ক্রয়সহ ক্ষুদ্র ব্যবসার মাধ্যমে নিজেদের পরিবারকে আর্থিকভাবে স্বাবলম্বি করতে চান বলে জানান।

কেএস 

Link copied!