Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

নিখোঁজ হওয়ার ১৬ দিনেও সন্ধান মেলেনি শিক্ষার্থীর

শরিফ শেখ, সাভার

শরিফ শেখ, সাভার

আগস্ট ২৩, ২০২২, ০১:৪৮ পিএম


নিখোঁজ হওয়ার ১৬ দিনেও সন্ধান মেলেনি শিক্ষার্থীর

আশুলিয়ায় নিখোঁজ হওয়ার ১৬ দিন হয়ে গেলেও এখনো সন্ধান মেলেনি স্কুল শিক্ষার্থী মোঃ সোহানের (১৩)। অনেক জায়গায় খোঁজাখুঁজি করেও একমাত্র সন্তানের খোঁজ না পাওয়ায় দিশেহারা হয়ে পড়েছে তার বাবা-মা। সোহানকে ফিরে পেতে গত সোমবার (৮ আগস্ট) আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি-৭৫১) করেছেন নিখোঁজ শিক্ষার্থীর পরিবারের সদস্যরা।

সোহান সুমন প্রামাণিকের একমাত্র ছেলে। সে আশুলিয়ার বাংলাবাজার ইটখোলা এলাকার বর্ন পরিচয় স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। নওগাঁ জেলার রাণিনগর থানার খাজুরপাড়া এলাকায় তাদের গ্রামের বাড়ি। আশুলিয়ার বাংলাবাজার ইটখোলা এলাকায় আব্দুস সাত্তারের ভাড়া বাড়ীতে থেকে পোশাক কারখানায় তার বাবা-মা চাকরি করেন।

সোহানের বাবা সুমন প্রামাণিক জানান, আমি ও আমার স্ত্রী পোশাক কারখানায় চাকুরী করি। আর আমার ছেলে আমার বাসা সংলগ্ন একটি স্কুলে ৬ষ্ঠ শ্রেণীতে পড়ে। প্রতিদিনের ন্যায় ৬ই আগষ্ট সোমবার সকালে আমি এবং ওর মা ছেলেকে বাসায় রেখে গার্মেন্টসে যাই। দুপুরে বাসায় খেতে এসে ছেলেকে না পেয়ে ওর স্কুলে ফোন দেই। জানতে পারি সে স্কুলে যায়নি।

এরপরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করা হলেও তাকে আর পাওয়া যায়নি। ছেলেকে খুঁজে পেতে প্রশাসনের সহযোগিতা কামনা করছেন তিনি।

এবিষয়ে আশুলিয়া থানার এসআই (উপ-পরিদর্শক) মোঃ ইউনুছ আলী জানান, ওই ছেলের কাছে সেল ফোন নেই যে লোকেশন ট্যাগ করে তাকে সন্ধান করবো। তবে ইনকোয়ারি ইনফরমেশনের জন্য সব থানায় তার তথ্য দেওয়া হয়েছে।

কেএস 

Link copied!