Amar Sangbad
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪,

বাবা মায়ের কলহের কারণে বিরক্ত ৬ বছরের শিশু সিয়াম, করলেন থানায় অভিযোগ

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

এপ্রিল ২৯, ২০২৪, ১০:১১ এএম


বাবা মায়ের কলহের কারণে বিরক্ত ৬ বছরের শিশু সিয়াম, করলেন থানায় অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা সদরের প্রাত বাজারের জাহাঙ্গীর মিয়ার ৬ বছরের ছেলে শিশু সিয়াম তার বাবা মায়ের ঝগড়া থামাতে সরাসরি থানায় উপস্থিত হয়ে অফিসার ইনচার্জের কাছে তার বাবা ও মায়ের মধ্যে পারিবারিক কলহের অভিযোগ করেন।

শিশু সিয়াম বলেন, তার বাবা মায়ের কলহের কারণে সে খুব বিরক্ত, তাই সে বাধ্য হয়েই থানায় এসেছে।

এ সময় সরাইল থানার অফিসার ইনচার্জের কাছে সে মৌখিক অভিযোগ ও অনুযোগ প্রকাশ করেন।

বিষয়টি অফিসার ইনচার্জ গুরুত্ব সহকারে শুনে সরাইল থানার এসআই মো. জয়নাল আবেদীন ও এএসআই সাইফুল ইসলামকে  শিশু সিয়ামের সাথে তার বাড়িতে পাঠায়। জয়নাল আবেদীন এবং সাইফুল ইসলাম শিশু সিয়ামের বাড়িতে উপস্থিত হয়ে তার বাবা জাহাঙ্গীর মিয়া ও মায়ের মধ্যে সৃষ্ট হওয়া পারিবারিক কলহ ও শিশু সিয়ামের পিতামাতার মধ্যে সুন্দরভাবে সমাধান করেন।

এ বিষয়ে সরাইল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন এই শিশুটিকে যখন আমি থানায় দেখতে পেলাম তখন মনে হচ্ছিল সে কিছু বলতে চাচ্ছে, তাই তার কাছে ঘটনাটি শুনতে চাওয়ার পর সে বলল এবং আমি সাথে সাথেই ব্যবস্থা নিয়েছি। এটি সত্যিই একটি বিরল ঘটনা। শিশুটি সাহসিকতার পরিচয় দিয়েছে বলে তাকে ধন্যবাদ পাশাপাশি সিয়ামের মত অন্য কোনো শিশু বা যেকোনো বয়সের সাধারণ জনগণের যেকোনো অভিযোগ সরাসরি আমার কাছে এসে করার জন্য আহ্বান জানাচ্ছি, যদি মনে হয় যে বিষয়টি জরুরি অবশ্যই ব্যবস্থা নিব।

ইএইচ

Link copied!