Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

ভাড়া নিয়ে অস্ত্রের মুখে অটো সিএনজি ছিনতাই করতো তারা

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

আগস্ট ৩১, ২০২২, ০৯:৩০ পিএম


ভাড়া নিয়ে অস্ত্রের মুখে অটো সিএনজি ছিনতাই করতো তারা

ভালুকা উপজেলার আশকা গ্রামের মোঃ ফয়জুল হক একটি এনজিও থেকে সাপ্তাহিক কিস্তিতে ক্ষুদ্র ঋণ নিয়ে একটি অটো রিক্সা ক্রয় করেন। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এই সময়ে  কোন রকমে চলছিল সংসার। ২৫ আগস্ট রাতে উপজেলার আশকা সুইচ গেট এলাকা থেকে অস্ত্রের মুখে জিম্মি করে একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র ওই অটো রিক্সাটি ছিনতাই করে নিয়ে যায়। ভুক্তভোগী একটি মামলা করলে ওই মামলার সূত্র ধরে ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (৩১আগষ্ট) দুপুরে স্থানীয় সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন। 
গ্রেপ্তারকৃতরা হলেন- রিয়াজ উদ্দিনের ছেলে মো. কামাল হোসেন (২৮), মৃত: জয়নাল আবদীন মন্ডলের ছেলে মোঃ শাহাব উদ্দিন (৫৮), নিজাম উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (২৫), সামসুল হকের ছেলে মঞ্জু মিয়া ও মিজান ফরাজী। গ্রেফতার অভিযান পরিচালনা করেন, ভালুকা মডেল থানার উপ-পরিদর্শক মোঃ নূর কাশেম, নজরুল ইসলাম ও আবুল কালাম আজাদ।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন জানান, ভালুকার বিভিন্ন এলাকা থেকে ভাড়ার কথা বলে নির্জন স্থানে নিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা, মোবাইল, অটো রিক্সা, সিএনজি ছিনতাই করতো এই চক্রটি। এদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা বিচারাধীন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীদের থেকে চুরির বিষয়ে বিস্তারিত তথ্য পাওয়া গেছে। পলাতক আসামীদের গ্রেফতার ও চুরি হওয়া আরও সিএনজি, ব্যাটারী চালিত অটোরিকশা উদ্ধারের অভিযান অব্যাহত আছে।

এসএম

Link copied!