Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪,

নীলফামারীতে ছাত্রকে বলাৎকার, থানায় মামলা

নীলফামারী প্রতিনিধি

নীলফামারী প্রতিনিধি

সেপ্টেম্বর ৪, ২০২২, ০৯:১১ পিএম


নীলফামারীতে ছাত্রকে বলাৎকার, থানায় মামলা

নীলফামারী সদর উপজেলার লক্ষ্মীচাঁপ ইউনিয়নের আকাশকুড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র মো. ফেরদৌস হোসেনকে (১১) ফুসলিয়ে পার্শ্ববর্তী বাঁশ ঝাড়ে নিয়ে গিয়ে জোরপূর্বক বলাৎকারের অভিযোগে একই এলাকার আব্দুল হামিদের পুত্র মাসুম (২২) কে আসামী করে,(রবিবার ৪ সেপ্টেম্বর) নির্যাতিত ছাত্রের চাচা মোঃ রিয়াজুল ইসলাম বাদী হয়ে নীলফামারী থানায় না শি নি (৯ /১) ধারায় মামলা করেন। মামলা নং ০৫। তাং( ০৪। ৯।২২)ইং।

ঘটনাটি ঘটেছিল পহেলা সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর বারোটার দিকে। লক্ষ্মীচাপ ইউনিয়নের বন্দর পাড়া দুবাছড়ি গ্রাম থেকে ফেরদৌস হোসেন আকাশ কুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় যাবার পথে  প্রতিবেশী আব্দুল হামিদ এর পুত্র মোঃ মামুন তাকে ফুসলিয়ে পার্শ্ববর্তী বাসের ঝাড়ে নিয়ে গিয়ে জোরপূর্বক বলাৎকার করে। এবং বিভিন্ন হুমকি ধমকি দিয়ে ছেড়ে দেয়। চতুর্থ শ্রেণি ছাত্র বাসায় গিয়ে ব্যথায় কাতরাতে থাকলে পরিবারের সদস্যরা বিষয়টি জানতে পেরে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে চিকিৎসার জন্য দ্রুত পাঠিয়ে দেয়। বর্তমানে আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে চতুর্থ শ্রেণীর ছাত্র ফেরদৌস।

লক্ষ্মী চাপ ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম বলেন, ঘটনাটি আমি জেনে থানায় মামলা করার পরামর্শ দিয়েছি ।
নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ আব্দুর রউফ জানান, এ বিষয়ে আজ ৪ সেপ্টেম্বর মামলা হয়েছে, তদন্ত চলছে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে দ্রুত।

এরকম নোংরা জঘন্যতম ঘটনার অন্যতম বখাটে মামুনকে গ্রেফতার করে বিচারের দাবি করেছে এলাকার সুধী সমাজ। নাম প্রকাশ না করা সত্যে এলাকাবাসী জানায় মামুন বকাটে ছেলে, আমাদের প্রত্যেকের ঘরে ছেলে এবং মেয়ে সন্তান রয়েছে আমরা সবাই এলাকাবাসী আতঙ্কিত। মামুনের বিচার না হলে এলাকার আরো ছেলে মেয়ে তার লালসার শিকার হবে। তাই আমরা তার বিচার দাবি করছি।

এসএম

Link copied!