Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

ট্রাক চাপায় রোহিঙ্গা ২ কিশোরীর মৃত্যু

সফিউল আলম, কক্সবাজার

সফিউল আলম, কক্সবাজার

সেপ্টেম্বর ১১, ২০২২, ০৫:২২ পিএম


ট্রাক চাপায় রোহিঙ্গা ২ কিশোরীর মৃত্যু

কক্সবাজারের উখিয়া ক্যাম্পে ইট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ট্রাকের চাপায় রোহিঙ্গা দুই কিশোরী নিহত হয়েছে।

বোরবার (১১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উখিয়ার জামতলী ক্যাম্প ১৫ এর ই-৯ ব্লকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, ক্যাম্প-১৫ ব্লক-জি/১২ এর বাসিন্দা জিয়াবুল হকের কন্যা কানতা (১৪) ও একই ক্যাম্পে ব্লক-জি/২ এর বাসিন্দা আব্দুস সালামের কন্যা কলিমা (১২)।

উখিয়াস্থ ৮ এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) কামরান হোসেন বলেন, উখিয়ার জামতলী ক্যাম্প ১৫ এর ই-৯ ব্লকে একটি এনজিও অফিসের সামনে ইট বোঝাই চট্রমেট্রো-ট-১২-০৭১৫ নাম্বারের একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় রাস্তার পাশে অবস্থান করা দুই কিশোরী ট্রাকটি নিচে চাপা পড়ে।

“পরবর্তীতে এপিবিএন সদস্যদের সহায়তায় ক্যাম্পের স্বেচ্ছাসেবক ও ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার অভিযান শুরু করে। পরে তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাদের মৃত বলে ঘোষণা করেন। এরপর দুই কিশোরীর মরদেহ উখিয়া থানা পুলিশকে হস্তান্তর করা হয়েছে।”

কামরান হোসেন আরও বলেন, ট্রাকটি এনজিও সংস্থা ‘কেয়ার বাংলাদেশ’ এর জন্য ১০ হাজার ইট বোঝাই করে নিয়ে যাচ্ছিল ক্যাম্প। আর এ ঘটনায় ট্রাকটির অভিযুক্ত চালক কে এপিবিএন সদস্যরা ঘটনাস্থল থেকে আটক করে উখিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করেছে।

কেএস 

Link copied!