Amar Sangbad
ঢাকা শনিবার, ০১ অক্টোবর, ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯

ত্রিশালে প্রতিবন্ধীকে হুইল চেয়ার দিলেন ইউএনও

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

সেপ্টেম্বর ২০, ২০২২, ০৫:০৪ পিএম


ত্রিশালে প্রতিবন্ধীকে হুইল চেয়ার দিলেন ইউএনও

ময়মনসিংহের ত্রিশালে এক অসহায়  প্রতিবন্ধী শিশুকে হুইল চেয়ার দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আখতারুজ্জামান। মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে তাদেরকে আনুষ্ঠানিকভাবে হুইল চেয়ার প্রদান করা হয়েছে। জানাগেছে, বীররামপুর এলাকার প্রতিবন্ধী নয়নকে নিয়ে তার গর্ভধারিণী মা ত্রিশাল বাজারে ভিক্ষা বৃত্তি করে কষ্টে দিনানিপাত করেন। নয়নের বাবা নুরুল ইসলাম কৃষি শ্রমিক হিসেবে অন্যের জমিতে দিনমজুরের কাজ করে কোন ভাবে জীবন যাপন করতেন। তার সামর্থ্য নেই প্রতিবন্ধী ছেলেকে হুইল চেয়ার কিনে দেওয়ার মতো। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা আখতারুজ্জামানের নজরে আসলে তিনি ছুটে যান তাদের গ্রামের বাড়ি উপজেলার রামপুর ইউনিয়নের বীররামপুর গফাকুড়ি এলাকায় ।

ওইখানে গিয়ে দেখতে পান তাদের বাড়িতে রয়েছে পাঁচ শতাংশ জমি এবং জরাজীর্ণ একটি  ঘরের এক কক্ষে বসবাস করছেন একই পরিবারের ছয় জন সদস্য। হুইল চেয়ার পেয়ে তারা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আখতারুজ্জামান জানান উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অসহায় প্রতিবন্ধী নয়নকে একটি হুইল চেয়ার প্রদান করা হয়েছে। তাকে অন্য অন্য সহযোগিতা করার আশ্বাস দেন তিনি।

এসএম

Link copied!