Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসার শিক্ষক গ্রেপ্তার

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

সেপ্টেম্বর ২১, ২০২২, ০৯:৪৪ পিএম


ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসার শিক্ষক গ্রেপ্তার

গাইবান্ধার সাদুল্লাপুরের ধাপেরহাট ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের ফয়জুল উলুম হাফিজিয়া মাদ্রাসার শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে কর্মরত আবাসিক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, ধাপেরহাট ফয়জুল উলুম হাফিজিয়া মাদ্রাসার আবাসিক (শিক্ষক) হুজুর হাফেজ মুহাম্মদ আব্দুল্লাহ গত ১৫ জুলাই/২২ রাত্রি ১০ টায় শিশু  ছাত্রকে তার বেড রুমে ডেকে নিয়ে  মোবাইলে আপত্তিকর ছবি দেখে ভয় ভীতি প্রদর্শন করে বলাৎকার করে।

এ ঘটনা ছাত্রটির বাবা সন্তানের নিকট ও অন্য ছাত্রদের মাধ্যমে জানার পর পরিচালনা কমিটিকে জানায়। পরিচালনা কমিটি বিষয়টির  সুষ্ঠ সমাধান না করায় ও শিশু (৯) দীর্ঘ সময় ধরে অসুস্থ থাকায় ২১ সেপ্টেম্বর সাদুল্লাপুর থানায় একটি মামলা দায়ের করে। অভিযোগের ভিত্তিতে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই জিয়াউল আলম সঙ্গীও ফোর্স সহ পলাশবাড়ী থানার  মুরালীপুর গ্রামের নিজ বাড়ী থেকে আব্দুল্লাহ(২৫) কে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত হুজুর (শিক্ষক) আব্দুল্লাহ পলাশবাড়ী উপজেলা মুরালীপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে।

তাকে আটকের বিষয়ে সাদুল্লাপুর থানা ইনচার্জ প্রদীপ কুমার বলেন, অভিযোগের ভিত্তিতে আমিকে গ্রেপ্তার করা হয়েছে। আগামীকাল শিশুটির ডাক্তারি পরীক্ষার পর বিজ্ঞ আদালতে জবানবন্দি রেকর্ড করা হবে। আসামি আব্দুল্লাহ্কে জেল হাজতে পাঠানো হবে।

কেএস

Link copied!