Amar Sangbad
ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

আলমডাঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতার খুনিদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

সেপ্টেম্বর ২২, ২০২২, ০৯:০৭ পিএম


আলমডাঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতার খুনিদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গার পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. আল ইমরানের খুনিদের অবিলম্বে গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে আলমডাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে এই বিক্ষোভ মিছিল উপজেলা মঞ্চ থেকে শুরু হয়ে একাত্তরের স্বাধীনতা স্তম্ভের নীচে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আলমডাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরিফুল ইসলাম রিফাতের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আশাদুল হক বিশ্বাস।

বিশেষ অতিথি ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও চুয়াডাঙ্গা পৌর সভার সাবেক মেয়র ওবাইদুর রহমান জিপু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আইলহাস ইউনিয়ন চেয়ারম্যান এডভোকেট আব্দুল মালেক, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মতিয়ার রহমান মতি, আলমডাঙ্গা পৌর সভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা এম সবেদ আলি।

এছাড়াও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মতিন, মাহফিজুর রহমান মাফি, আলমডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. মিলন, সাধারণ সম্পাদনা তরিকুল ইসলাম টুকুল, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জানিফ, নাজমুল হোসাইন, রকি, রোমিও, তোতা, আহসান হাবিব ট্রাক্টর প্রমুখ। বিক্ষোভ সমাবেশ থেকে বক্তারা বলেন আল ইমরানের খুনিদের অবিলম্বে গ্রেফতার করে আইনের কাঠগড়ায় দাঁড় করাতে হবে। বাহাত্তর ঘণ্টার মধ্যে সকল আসামি গ্রেফতার করতে না পারলে আগামী দিনে বৃহত্তর আন্দোলনের ডাক দেবেন বলে তারা জানিয়েছেন।

এসএম

Link copied!