Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

অপহরণের ৪ দিন পর লাশ উদ্ধার, মেয়ের জামাইসহ আটক ২

কাশিমপুর (গাজীপুর) প্রতিনিধি

কাশিমপুর (গাজীপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৫, ২০২২, ০৩:২৯ পিএম


অপহরণের ৪ দিন পর লাশ উদ্ধার, মেয়ের জামাইসহ আটক ২

গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুরে ময়নাল নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। 
রোববার (২৫ সেপ্টেম্বর) কাশিমপুর এলাকার বড় গোবিন্দবাড়ী সাকিন্থ বিগবস গার্মেন্টসের উত্তর পাশে নাঈমের বাড়ীর ৫০০ গজ উত্তরে জঙ্গলের ভিতর থেকে ভিকটিমের লাশ উদ্ধার করা হয়।

ভিকটিম ময়নাল হোসেন (৭৫) গাজীপুর জেলার  কালিয়াকৈর থানার মৃত ইব্রাহিমের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে  জানা গেছে, শহিদুল ইসলাম (৩৬) দীর্ঘ ০৭ বছর সৌদি আরব থাকার পর গত ২৫/০৪/২০২২ ইং তারিখে বাংলাদেশে এসে শিল্পি আক্তারের সহিত বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। পরে শহিদুল তার শ্বশুর ভিকটিমের নিকট নগদ ৪,৫০,০০০ টাকা ও ২ ভরি স্বর্ণ অলংকার রাখেন।

গত ০১/০৯/২০২২ ইং তারিখ শ্বশুরের নিকট টাকা ও স্বর্ণালংকার ফেরত চাইলে বিভিন্ন তালবাহানা করে খারাপ আচরণ করে বাড়ী হতে বের করে দেয় এবং তার মেয়েকে দিবে না বলে জানায়। উক্ত ঘটনার পর থেকে শহিদুল ইসলাম তার শ্বশুর ভিকটিকে মেরে ফেলার পরিকল্পনা করে। গত ২১/০৯/২০২২ ইং তারিখ বিকেল ৩ টার দিকে ফুসলাইয়া বাড়ী হতে গাজীপুরের কাশিমপুর থানাধীন বিগ বস গার্মেন্টস সংলগ্ন সারাবো এলাকায় নিয়ে এসে হত্যা করে।

ভিকটিমের বাড়ীর লোকজন ভিকটিমকে খোঁজাখুঁজি করে না পেয়ে কালিয়াকৈর থানায় নিখোঁজ ডাইরী করেন। কালিয়াকৈর থানা পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে রোববার দিবাগত রাত ০০:৩০ ঘটিকার সময় কাশিমপুর থানাধীন সারাবো হতে শহিদুল ইসলামকে গ্রেপ্তার করে এবং তার দেওয়া তথ্য মতে নাঈমের বাড়ীর উত্তরে ৫০০ গজ দূরে জঙ্গলের ভিতর হতে ভিক্টিমের লাশ উদ্ধার করেন।উক্ত ঘটনার সংবাদ পেয়ে এসি কোনাবাড়ী জোন, ইন্সপেক্টর তদন্ত, কাশিমপুর থানা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ আকবর আলী খান বলেন, ময়নাল হোসেন নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উক্ত ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তারকৃত আসামিরা হলো গাজীপুর মহানগরের ২নং ওয়ার্ডের সারাবো এলাকার নাঈম এর বাড়ীর ভাড়াটিয়া ও টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার শুকতা গ্রামের আরজ আলীর ছেলে শহিদুল ইসলাম (৩৬) এবং গাজীপুর জেলার কালিয়াকৈর থানার পূর্ব চান্দনা এলাকার মোঃ কফিল উদ্দিনের ছেলে আলী আকবর হিরা (৩০)।

কেএস 

Link copied!