Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর, ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

কেন্দুয়ায় ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

অক্টোবর ১, ২০২২, ০৭:৪৩ পিএম


কেন্দুয়ায় ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

নেত্রকোনার কেন্দুয়ায় কওমী মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের অভিযোগে ওই মাদরাসার শিক্ষক রহমত উল্লাহকে (১৯) গ্রেপ্তার করেছে কেন্দুয়া থানা পুলিশ। শুক্রবার (৩০সেপ্টম্বর) গভীর রাতে ওই মাদরাসায় এ ঘটনাটি ঘটেছে বলে জানা যায়।

স্থানীয়রা জানায়, রহমত উল্লাহ কেন্দুয়া উপজেলার দলপা ইউনিয়নের দৈলা আহমদিয়া ফিহজুল উলুম কওমী মাদ্রাসার শিক্ষক।

গ্রেপ্তার শিক্ষক রহমত উল্লাহ গৌরিপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের খালিজুড়ী গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

ভিকটিমের বরাত দিয়ে পুলিশ ও স্থানীয় সূত্র মতে জানা যায়, ভিকটিমকে শিক্ষক রহমত উল্লাহ শুক্রবার গভীর রাতে মুখ চেপে ধরে মাদ্রাসার বারান্দায় তারই ছাত্রকে বলাৎকার করে। পরে সকালে ভিকটিম ঘটনাটি মোবাইল ফোনে তার বাবা-মাকে জানালে তার পরিবারের সদস্যরা মাদ্রাসায় এসে ভিকটিমের কাছ থেকে ঘটনার বিষয়ে বিস্তারিত শুনে স্থানীয় চেয়ারম্যানকে জানান। পরে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থানায় সংবাদ দিলে পুলিশ শিক্ষক রহমত উল্লাহকে মাদ্রাসা থেকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে উপজেলা ৩নং দলপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহিন মিয়ার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভিকটিমের পরিবারের সদস্যদের মাধ্যমে খবর পেয়ে মাদরাসায় গিয়ে ঘটনা অবগত হই। পরে কেন্দুয়া থানায় খবর দিলে পুলিশ মাদরাসা থেকে ওই শিক্ষকে আটক করে।

এ ব্যপারে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলী হোসেন পিপিএম বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে খবর পেয়ে মাদরাসা হতে শিক্ষক রহমত উল্লাহকে আটক করা হয়েছে এবং ভিকটিমের বাবা বাদী হয়ে ওই মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে শুক্রবার রাতে থানায় মামলা দায়ের করেছেন। আইনি কার্যক্রম চলমান আছে।

এসএম

Link copied!