Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

ঘুষের টাকাসহ শিক্ষা অফিসের সহকারী আটক

রংপুর প্রতিনিধি

রংপুর প্রতিনিধি

অক্টোবর ১৭, ২০২২, ০৫:২৯ পিএম


ঘুষের টাকাসহ শিক্ষা অফিসের সহকারী আটক

শিক্ষকদের কাছ থেকে ঘুষের টাকা নেওয়ার সময় রংপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের সহকারী শহিদুল ইসলামকে হাতেনাতে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তার বিরুদ্ধে মামলার করা হচ্ছে বলে জানিয়েছে দুদক।

সোমবার (১৭ অক্টোবর) দুপুর ১২টায় দুদকের রংপুর সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক হোসাইন শরীফের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

তিনি জানান, শিক্ষাপ্রতিষ্ঠানের বিভিন্ন কাজের জন্য দীর্ঘদিন ধরে শিক্ষকদের কাছ থেকে অনৈতিক সুবিধা আদায় করছিলেন অফিস সহকারী শহিদুল ইসলাম সরকার।

কয়েকজন শিক্ষকের লিখিত অভিযোগে দুদকের রংপুর সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক আবু হেনা আশিকুর রহমান দুপুরে রংপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে অভিযান চালায়। এ সময় শহিদুলের কাছ থেকে ঘুষের নগদ ১৬ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

দুদকের কর্মকর্তা আরো জানান, শহিদুলকে জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের জিম্মায় দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের জন্য দুদকের প্রধান কার্যালয়ে কাগজপত্র পাঠানো হয়েছে। অনুমোদন পেলে তার বিরুদ্ধে মামলা করা হবে।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শাহজাহান সিদ্দিকী বলেন, ঘুষের সঙ্গে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে তার বিরুদ্ধে সরকারি বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।  

টিএইচ

Link copied!