Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ২১ মাঘ ১৪২৯

ধামরাইয়ে জমি সংক্রান্ত বিরোধে নিহত ১

ধামরাই প্রতিনিধি

ধামরাই প্রতিনিধি

অক্টোবর ২১, ২০২২, ০৬:১৮ পিএম


ধামরাইয়ে জমি সংক্রান্ত বিরোধে নিহত ১

ঢাকার ধামরাইয়ে জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে সেলিম হোসেন নামে একজন নিহত ও আটজন আহত হয়েছে।

আহতদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুল্লা ইউনিয়নের বরাকৈ গ্রামে শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বরাকৈ গ্রামের আব্দুল কাদেরের ভিটি জমি নিয়ে বিরোধ চলে আসছিল প্রতিবেশী লিটন মিয়াদের। এ নিয়ে শুক্রবার সকালে উভয়পক্ষের মধ্যে ধস্তাধস্তি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে চলে আসেন। পুলিশ চলে আসার পর পুনরায় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।

এতে কাদেরের স্ত্রী শিরিন আক্তার, ছেলে সেলিমহোসেন, শাহিন হোসেন, ভাতিজা শরিফুল ইসলাম, লিটন মিয়া ও তার মামাতো ভাই জাহিদুর রহমান সহ ৮জন আহত হন। আহতদের মুমূর্ষাবস্থায় ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদেরমধ্যে সেলিমকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নিহত সেলিম হোসেনের চাচাতো ভাই আব্দুল হালিম জানান, নিহত সেলিমের মা শিরিন আক্তারকে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের অপারেশন থিয়েটারে নিয়ে অস্ত্রোপাচার করা হচ্ছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত সেলিমের মৃত দেহ সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে বলে জানিয়েছে ধামরাই থানার এসআই বিলায়েত হোসেন।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে বিস্তারিত অবগত হয়ে মামলা নেওয়া হবে। 

এআই

Link copied!