Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

নভেম্বর ৩, ২০২২, ০৩:৪৫ পিএম


ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের বাইননগর গ্রামের মাছ ব্যবসায়ী নিত্ত রঞ্জন সরকারকে বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকাল ৯টার দিকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে তার কাছে থাকা মাছ বিক্রি করার ৩ লাখ টাকা ছিনতাই করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

ছিনতাইয়ের কবলে পড়ে নিত্তরঞ্জন সরকারের ডাকচিৎকারে তার ছেলেরা এগিয়ে আসলে তাদেরও কুপিয়ে আহত করে।

আহত নিত্তরঞ্জন সরকার (৬০), পরিক্ষিত সরকার (৩৫), নয়ন (২৫), পল্টন (৫০), নিরাঞ্জন (৪০) সহ ১০/ ১২ জনকে স্থানীয়রা উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে পল্টনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রিফার্ড করা হয়। তার কোপ হয়েছে, মাথার পিছনে, বাম হাতের ঘিরের উপরে, আঙ্গুলে, বাম পাশের দুধের উপড়ে।

থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিত্তরঞ্জন সরকার জানান, চাপাদাহ বিলের মাছ বিক্রি করে ক্যাশ থেকে ৩ লাখ টাকা শপিং ব্যাগে করে বাড়ি ফেরার সময় বাইননগর সুজিত সিকদারের বাড়ির সামনে পৌছালে ওৎ পেতে থাকা কিশোর সিকদার, সুজিত সিকদার, বাসু, পলাশ সহ আরো কয়েকজন মিলে হামলা করে টাকার ব্যাগ কেড়ে নেওয়ার সময় আমার ডাকচিৎকারে আমার ছেলেসহ কয়েকজন ছুটে আসলে তাদের এলোপাথারী কুপিয়ে টাকার ব্যাগ ছিনতাই করে নিয়ে যায়।

তিনি আরো জানান, ছিনতাইকারীরা বর্তমান চেয়ারম্যানের ছত্রছায়ায় থাকেন।

ঘোষপুর ইউপি চেয়ারম্যান মো. ইমরান হোসেন নবাব বলেন, শুনেছি মারামারি হয়েছে। টাকা ছিনতাইয়ের বিষয়টি আমার জানা নেই।

থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, মারামারি খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। কাউকে পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কেএস

Link copied!