Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

বড়াল নদে নিখোঁজ বৃদ্ধের মরদেহ উদ্ধার

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

নভেম্বর ৬, ২০২২, ০২:১৪ পিএম


বড়াল নদে নিখোঁজ বৃদ্ধের মরদেহ উদ্ধার

নাটোরের বাগাতিপাড়ায় বড়াল নদে নিখোঁজ মুনসুর রহমান মিন্টু (৬৫) এর মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল।

রোববার (৬ নভেম্বর) সকাল ৮টার পরে উপজেলার দয়রামপুর নন্দীকুজা এলাকার বড়াল নদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মিন্টু লালপুরে উপজেলার মৃত নুর মোহাম্মদের ছেলে এবং নন্দীকুজা (মোল্লাপাড়া) গ্রামের নজির আলির (ঘর) জামাতা ছিলেন।

দয়ারামপুর ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মঞ্জুরুল আলম বলেন, শনিবার দুপুরে বড়াল নদে গোসল করতে নেমে নিখোঁজ মুনসুর রহমানের মরদেহ প্রায় ১৮\১৯ ঘন্টা পর রোববার সকাল ৮ টার দিকে ওই নদ থেকেই উদ্ধার করা হয়েছে। শনিবার বিকেল ৩টায় খবর পেয়ে সন্ধ্যা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়েও মিন্টুর কোন সন্ধান পাননি তারা। পরে রাজশাহীর ডুবুরি দল কে খবর দেওয়া হয়। রোববার সকাল সাড়ে ৬টার দিকে উদ্ধার কাজ শুরু করে প্রায় দুই ঘন্টা পর বড়াল নদের তলদেশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

বৃদ্ধ মিন্টুর মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে দয়ারামপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহবুর ইসলাম মিঠু বলেন, মিন্টু আমার ইউনিয়নের নাগরিক, সে গতকাল নদে গোসল করতে নেমে নিখোঁজ হয়, স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মীরা গতকাল সন্ধ্যা পর্যন্ত অভিযান পরিচালনা করেন। নিখোঁজ ব্যক্তিকে না পেলে আজ রোববার ভোর ৬ টা থেকে রাজশাহীর ডুবুরি ও দয়ারামপুর ফায়ার সার্ভিস টিম স্থানীয়দের সহযোগিতায় পুনরায় অভিযান চালিয়ে সকাল সাড়ে আটটার সময় লাশ উদ্ধার করতে সক্ষম হন।

উল্লেখ্য, গতকাল দুপুর ১টা থেকে দেড়টার দিকে বড়াল নদে গোসল করতে নামে উপজেলার নন্দীকুজা গ্রামের ৬৫ বছরের মনসুর রহমান মিন্টু। পরে সে নদের পানিতে তলিয়ে যান। আজ রোববার রাজশাহীর ডুবুরি দল এসে তাকে উদ্ধার করেন।

কেএস 

Link copied!