Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

হরিরামপুরে ক্লাবের জমি দখলচেষ্টা ও মামলার প্রতিবাদে মানববন্ধন

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

নভেম্বর ১৫, ২০২২, ০৬:২৩ পিএম


হরিরামপুরে ক্লাবের জমি দখলচেষ্টা ও মামলার প্রতিবাদে মানববন্ধন

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার কলতা অগ্রদূত ক্লাবের জমি দখলের অপচেষ্টা এবং ক্লাবের সদস্যদের নামে মামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে উপজেলার গালা ইউনিয়নের কলতা অগ্রদূত ক্লাবের সামনে ক্লাবের সদস্য ও এলাকাবাসী এ মানববন্ধন করেন।

গালা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মো. আমিনুর রহমান ভান্ডারির সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন ক্লাবের সভাপতি মো. সালাউদ্দিন সেলিম, সাধারণ সম্পাদক গৌতম সাহা, অবসরপ্রাপ্ত প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আশরাফ উদ্দিন বাবুল, ক্লাবের সদস্য ক্ষিরোদ চন্দ্র মন্ডল, গালা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও ছোবাহান আলী মোল্লা।

মানববন্ধনে বক্তারা বলেন, "১৯৮৮ সালের ৭ জুলাই ব্রজমোহন সাহার নিকট থেকে রাস্তা সংলগ্ন ৩ শতাংশ জায়গা কলতা অগ্রদূত ক্লাবের নামে রেজিস্ট্রী করে নেয়া হয়েছে। স্থানীয় আব্দুল মজিদ নামের এক ব্যক্তি ক্লাবের জায়গা দখল করার অপচেষ্টায় লিপ্ত আছেন।

পাশাপাশি এই জমিকে কেন্দ্র করে তিনি তার স্ত্রী হালিমা বেগমকে দিয়ে ক্লাবের সভাপতি সালাউদ্দিন সেলিম, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান ভান্ডারী এবং উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম হৃদয়ের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছেন, যা অত্যন্ত দুঃখজনক। আমরা এ মিথ্যা মামলার বিষয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আইনগতভাবে আমরা এ মামলার মোকাবেলা করবো।"

ক্লাবের সদস্য এবং এলাকাবাসীসহ শতাধিক ব্যক্তি মানববন্ধনে অংশ নেয়। মানববন্ধন শেষে আব্দুল মজিদের কুশপুত্তলিকা দাহ করেন তাঁরা।

Link copied!