Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

আর্জেন্টিনার পতাকার রঙে রাঙানো হলো মোটরসাইকেল

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

নভেম্বর ২১, ২০২২, ০২:০৫ পিএম


আর্জেন্টিনার পতাকার রঙে রাঙানো হলো মোটরসাইকেল

রোববার (২০ নভেম্বর) বাংলাদেশ সময় রাত ১০টায় কাতার-ইকুয়েডর মধ্যকার ম্যাচের মধ্যে দিয়ে কাতারে শুরু হয়েছে বিশ্বের সবচেয়ে বড় আসর ফুটবল বিশ্বকাপ। আর এই ফুটবল বিশ্বকাপকে সামনে রেখে উন্মাদনায় মেতে উঠেছে সারাদেশের আর্জেন্টিনা-ব্রাজিল সহ অংশগ্রহণকারী বিভিন্ন দেশের  সমর্থকরা।

কেউ নিজের দেলের পতাকা বানিয়ে, জার্সি গায়ে জড়িয়ে, কেউবা নিজ দলের পতাকার রঙে সাজিয়েছেন ঘরবাড়ি। এদের মধ্যে নিজের মোটরসাইকেল আর্জেন্টিনার পতাকার রং করে ব্যতিক্র ভাবে সমর্থন জানালেন টাঙ্গাইলের ভূঞাপুরের ইঞ্জিন মেকানিক আক্তার হোসেন।

উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে দেখাযায়- হাটে-বাজারে, রাস্তার মোড়ে মোড়ে, বাসা-বাড়ির ছাদে, গাছের ডালে ও যানবাহনে শোভা পাচ্ছে আর্জেন্টিনা-ব্রাজিলের পাশাপাশি বিশ্বকাপে অংশগ্রহণকারী বিভিন্ন দেশের পতাকা। হাট-বাজার, চা স্টল, রাস্তা ঘাটে নিজ নিজ দলের পক্ষে যুক্তি তর্কে জড়িয়ে পড়ছে অনেকেই। স্কুল কলেজের শিক্ষার্থী সহ বিভিন্ন বয়সের সমর্থরা তাদের দলের পক্ষে গুণগান করছেন।

এদিকে নিজের মোটরসাইকেলকে আর্জেন্টিনার পতাকার রং করে অনন্য নজির স্থাপন করলেন আর্জেন্টাইন সমর্থক আক্তার হোসেন। তিনি পেশায় একজন ইঞ্জিন মেকানিক।

এ বিষয়ে আক্তার হোসেনর কাছে জানতে চাইলে তিনি বলেন, প্রতিবার বিশ্বকাপ আসলেই আমি আমার প্রিয় দল আর্জেন্টিনাকে সমর্থন জানাতে আমার নিজের ব্যাবহারের বাইকটি আর্জেন্টিনার পতাকার রং এ সজ্জিত করি। আমার এই বাইকটি দেখতে অনেক লোকজন আসে। এদের মধ্যে কেউবা আবার মোটরসাইকেলের সাথে ছবি তোলেন। আমি শতভাগ আশাবাদী মেসির মাধ্যমে আর্জেন্টিনা এবার বিশ্বকাপ জিতবে।

Link copied!