Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

বাঁশখালীতে ৭শ পিস ইয়াবাসহ ব্রাজিল সমর্থক আটক

বাঁশখালী প্রতিনিধি

বাঁশখালী প্রতিনিধি

নভেম্বর ২৬, ২০২২, ১১:১৭ পিএম


বাঁশখালীতে ৭শ পিস ইয়াবাসহ ব্রাজিল সমর্থক আটক

চট্টগ্রাম বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ৭০০ পিচ ইয়াবাসহ একজন ব্রাজিলের জার্সি পরিহিত অবস্থায় ইয়াবা পাচার কালে এক যুবককে আটক করা হয়। 
শনিবার (২৬ নভেম্বর)  ৫ টা ৪০ মিনিটের সময় বাঁশখালী থানাধীন পুঁইছড়ি ইউপিস্থ দক্ষিন পুঁইছড়ি ফ্রুটখালী ব্রীজের দক্ষিন পাশে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ কামাল উদ্দিনের নির্দেশনায় এসআই( নিঃ) মোঃ আজিমুল হক এবং সঙ্গীয় ফোর্সসহ তাকে আটক করে।

এসআই( নিঃ) মোঃ আজিমুল হক মুঠোফোনে বলেন, প্রতিদিনের মত আজকেও অভিযান পরিচালনা করার সময় ব্রাজিলের জার্সি পরিহিত একজনকে তল্লাশি করে ৭০০ পিস ইয়াবা সহ তাকে আটক করে থানায় নিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন অনুযায়ী মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হবে।

জানা যায় ইয়াবা পাচারকারী হচ্ছেন,
কক্সবাজার জেলা, টেকনাফ থানাধীন মিড়া পানির ছড়া ১ নং ওয়ার্ডের আব্দুল মালেক এর পুত্র আব্দুর রহমান (২৩)।

বাঁশখালী উপজেলার কয়েকজন প্রত্যক্ষদর্শীর সাথে কথা বললে তারা জানায়,
বর্তমানে চলছে বিশ্বকাপ ফুটবলের মৌসুম এই বিশ্বকাপকে ঘিরে প্রতিদিন আর্জেন্টিনা বনাম ব্রাজিলের সমর্থকদের নানা কথোপকথনের শেষ নাই। আজকের এই ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বেশ আলোচনা-সমালোচনার জন্ম নিয়েছে ব্রাজিলের বিরুদ্ধে।  ব্রাজিলের প্রতিপক্ষ সমর্থক গুলোর কাছে এই যেন এক হাঁসির পাত্র।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ কামাল উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে প্রতিদিনের মত বাঁশখালী থানাধীন পুঁইছড়ি ইউপিস্হ দক্ষিন পুইছড়ি  ফ্রুটখালী ব্রীজের দক্ষিন পাশে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে এসআই (নিঃ) মোঃ আজিমুল হক এবং সঙ্গীয় ফোর্সসহ উক্ত অভিযানে ৭০০ পিস ইয়াবা সহ একজন যুবক কে আটক করা হয়।  উদ্ধার সংক্রান্তে মামলা রুজু পূর্বক আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রহিয়াছে বলে জানান ওসি বাঁশখালী।

ইএফ

Link copied!