Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

বেনাপোলে ১ কেজি স্বর্ণ উদ্ধার

বেনাপোল প্রতিনিধি

বেনাপোল প্রতিনিধি

নভেম্বর ২৭, ২০২২, ০২:১৯ পিএম


বেনাপোলে ১ কেজি স্বর্ণ উদ্ধার

ভারতে পাচারের সময় বেনাপোল সীমান্ত এলাকা থেকে ইঞ্জিনভ্যানের মধ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১ কেজি ৫০ গ্রাম ওজনের ৯ পিস স্বর্ণ উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা। এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

শনিবার রাত সাড়ে ১০ টার সময় যশোর বেনাপোল হাইওয়ে আমড়াখালি বিজিবি চেকপোস্ট এলাকা থেকে এ স্বর্ণ উদ্ধার করা হয়। পলাতক আসামি হলেন শার্শা উপজেলার সাত মাইল এলাকার মৃত মোহর আলীর ছেলে মিলন ওরফে ছোট বাবু।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়ের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যশোর বেনাপোল হাইওয়ে দিয়ে বিপুল পরিমাণ স্বর্ণের একটি চালান ভারতে পাচারের উদ্দেশ্য নিয়ে যাবে।

এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় সন্দেহভাজন একটি ইঞ্জিনভ্যানকে গতিরোধ করতে বলা হলে দ্রুতভ্যান ফেলে চালক মিলন ওরফে ছোট বাবু পালিয়ে যায়।

এসময় ভ্যানটি তল্লাশি করলে ভ্যানটির বডির মধ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১ কেজি ৫০ গ্রাম ওজনের ৯ পিচ স্বর্ণের বার উদ্ধার করা হয়, যার আনুমানিক বাজার মূল্য ১ কোটি টাকা। এছাড়া পলাতক আসামি মিলন ওরফে ছোট বাবুকে আটক করতে অভিযান চালানো হচ্ছে।

এআই

Link copied!