Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

মানুষের জানমাল নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেওয়া হবে না: শিক্ষামন্ত্রী

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ২৭, ২০২২, ০৪:৩৯ পিএম


মানুষের জানমাল নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেওয়া হবে না: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ড. দীপু মনি বলেছেন, ‘ভোট ছাড়া সেই অতীতের মতো বন্দুকের নল ঠেকিয়ে ক্ষমতা দখলের এখন আর সুযোগ নেই। কোনো ভাবেই নাশকতা ও দেশের মানুষের জানমাল নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেওয়া হবে না। কেউ এই ধরনের অপচেষ্টা করলে সরকার জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করবে।’

রোববার (২৭ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে মুন্সীগঞ্জের সিরাজদিখান ইসলামপুরে কামিল মাদরাসা ভবন উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, মানুষের অধিকার আদায়ের মধ্য দিয়ে আওয়ামী লীগের জন্ম হয়েছে। আওয়ামী লীগের নেতৃত্বে ভাষার অধিকার, স্বাধীনতা ও গণতন্ত্র পুনরুদ্ধার হয়েছে।

শিক্ষামন্ত্রী বলেন, আওয়ামী লীগের মাধ্যমে উন্নয়ন হচ্ছে, যার শুরু হয়েছে বঙ্গবন্ধুর হাত ধরে। এখন তার কন্যা শেখ হাসিনার হাত ধরে উন্নয়ন হচ্ছে।

দীপু মনি বলেন, নির্বাচনকে সামনে রেখে যারা শান্তিশৃঙ্খলা, উন্নয়ন অগ্রগতির পথ বন্ধ করতে চায় তারা যুদ্ধাপরাধের দোসর।

পরে মন্ত্রী সিরাজদিখান উপজেলা পরিষদ পরিদর্শন করেন। 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মুন্সীগঞ্জ জেলা প্রশাসক নাহিদ রসুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান আল মামুন, সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফুল আলম তানভীর, সহকারী কমিশনার (ভূমি) তাসমিন আক্তার ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ও মাদরাসা শিক্ষা বোর্ডের কর্মকর্তারা।

টিএইচ

Link copied!