Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

টাকা আত্মসাতের অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

নভেম্বর ২৭, ২০২২, ০৮:২২ পিএম


টাকা আত্মসাতের অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

রাজবাড়ীর পাংশায় সরকারি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে উপজেলার হাবাসপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ খোকন বিশ্বাসের বিরুদ্ধে।

উল্লেখ্য, গত ২৩-১১-২০২২ তারিখে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এম পি উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে নদী ভাঙন বাবদ ৫০ হাজার টাকার চেক প্রদান করেন।

ভুক্তভোগী বলেন, চেকের টাকা ব্যাংক হইতে উত্তোলন করার পর মেম্বার খোকন বিশ্বাস আমার কাছ থেকে টাকা নিয়ে গুনে দেওয়া বলে টাকা নিয়ে নেয়। পরে খোকন বিশ্বাস ৫০ হাজার টাকা গুনার পর আমাকে ৩০ হাজার টাকা ফেরৎ দেয় এবং বাকি ২০ হাজার টাকা নিয়ে নেয়। অবশিষ্ট ২০ হাজার টাকা চাইলে মেম্বার খোকন বিশ্বাস বলেন, আমি অনেক সময় অনেক জায়গায় বা বিভিন্ন অফিসে যাতায়াত করেছি সেই জন্য ২০ হাজার টাকা নিয়ে নিলাম।

তিনি আরও বলেন, আমি একজন দিন মজুর, অসহায় বৃদ্ধ, আমার সহায় সম্পত্তি যা ছিল নদী গর্ভে বিলীন হয়ে গেছে। আমার কোনো জায়গা-জমি নেই, পরের জায়গায় বসবাস করি। আমি এর বিচার চাই এবং আমার টাকা ফেরত চাই। মেম্বার খোকনের বিরুদ্ধে তদন্ত করে আইনগত ব্যবস্থা নিয়া হোক। আমিসহ আমার এলাকার আরো কয়েকজনের কাছ থেকে এভাবেই টাকা নিয়েছে খোকন বিশ্বাস। এ বিষয়ে বক্তব্য কি লিখিত আকারে পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ওসি বরাবর অভিযোগ পাঠিয়েছেন।

অভিযুক্ত ইউপি সদস্য খোকন বিশ্বাস বিষয়টি অস্বীকার করে বলেন, এই ঘটনা সঠিক নয়। মিথ্যা ও বানোয়াট।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মোহাম্মাদ আলী বলেন, আমি বিষয়টি জেনেছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

কেএস 

Link copied!