Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

মির্জাপুর ক্যাডেট কলেজে শতভাগ জিপিএ ৫

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

নভেম্বর ২৮, ২০২২, ০৩:১৪ পিএম


মির্জাপুর ক্যাডেট কলেজে শতভাগ জিপিএ ৫

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মির্জাপুর ক্যাডেট কলেজ থেকে ৫০ জন অংশ গ্রহণকারী শিক্ষার্থীই চলতি বছরের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। এতে করে বেশ আনন্দে মেতে উঠেছে শিক্ষার্থীরা।

জিপিএ-৫ প্রাপ্তরা হলেন, সাহিল, জয়তি, মোবিন, নিয়াজ, তাহ্সিন, মুশফিক, সিকদার, রাতুল, আরাফ, সাদ্, নাহিয়ান, মোস্তাকিম, মারুফ, আরিয়ান, প্রত্তয়, সামিত, মাহির, ইসরাক, রেদুয়ান, রাইক, মাহমুদ, রাকিন, মাহাদী, তরিক, সাদত, ইশতিয়াক, শামীন, তালহা, আউলাদ, আফিফ, খন্দকার মাহাদী, রায়হান, শুভ, ফাহমিদ, নাফিস, আদিল, আহনাফ, ইনতেসার, নিরব, নাফিউল, লাবিব, সোহান, আবির, রাকিব, পিয়াস, নিহাল, সিয়াম, তাহারত, মাহাফুজ এবং আবরার।

এ ব্যাপারে মির্জাপুর ক্যাডেট কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. কামরুজ্জামান এই প্রতিবেদককে জানান, প্রতি বছরের মতো এবারও শিক্ষার্থীরা ভালো ফলাফল করে সুনাম অর্জন করেছে। আমাদের ক্যাডেট কলেজে কঠোর নিয়ম, শৃঙ্খলা, লেখাপড়ায় গুরুত্ব এবং শিক্ষকদের চেষ্টা ও অভিবাবকদের আন্তরিকতায় এই ফলাফল। এ অর্জন আমাদের একার নয় সারাদেশের। আশা করছি পরবর্তী দিনগুলোতেও  এই ধারাবাহিকতা অব্যাহত রাখবে শিক্ষার্থীরা।

কেএস 

Link copied!