Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

খুলনায় মানবাধিকার সুরক্ষা কমিটির ত্রৈমাসিক সভা

খুলনা ব্যুরো

খুলনা ব্যুরো

ডিসেম্বর ১, ২০২২, ০৬:৪৮ পিএম


খুলনায় মানবাধিকার সুরক্ষা কমিটির ত্রৈমাসিক সভা

খুলনায় মানবাধিকার সুরক্ষা কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বিকেলে খুলনা প্রেস ক্লাবে নাইস ফাউন্ডেশনের আয়োজনে ও মানবাধিকার সংস্কৃতি ফাউন্ডেশনের সহায়তায় এ সভা অনুষ্ঠিত হয়।

জেলার মানবাধিকার সুরক্ষা কমিটির আহবায়ক গৌরাঙ্গ নন্দীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন নাইস ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও জেলার মানবাধিকার সুরক্ষা কমিটির সম্পাদক এম. মজিবুর রহমান। তিনি নাইস ফাউন্ডেশনের কার্যক্রম তুলে ধরেন।

এ সময় রাবেয়া সুলতানা সংবিধানের ২৮/১ অনুচ্ছেদের উপর ও প্রভাষক উত্তম কুমার সংখ্যালঘু ও দলিত সম্প্রদায়ের অধিকার নিয়ে আলোচনা করেন বিশেষ করে দলিত ও হরিজন সম্প্রদায়ের উপর আলোকপাত করেন।

সভায় আরও বক্তৃতা করেন, জেসমিন সুলতানা, এ্যাড. সাম্মী আক্তার, সুতপা বেদজ্ঞ, এ্যাড. নাহিদ শামস ও এ্যাড. মমিনুল ইসলাম। এছাড়া আরও উপস্থিত ছিলেন, সাংবাদিক একরামুল কবির ও বেল্লাল হোসেন সজল, এ্যাড. নাহিদ শামস, উত্তম দাস, এ্যাড. সাহারা ইরানী, পলাশ দাস, জেসমিন সুলতানা, এ্যাড. সাম্মী আক্তার, সুতপা বেদজ্ঞ, এ্যাড. নাহিদ শামস, এ্যাড. মমিনুল ইসলাম, লুৎফুন্নেছা হীরা, আফরোজা সুলতানা, জেবুননেছা হাসান, রেখা মারীয়া বৈরাগী, পারভীন আক্তার স্বপ্না ও মানাবাধিকার সুরক্ষা কমিটির সদস্য বৃন্দ।

কেএস 

Link copied!