Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

ডিসেম্বর ৪, ২০২২, ০৮:৪৯ পিএম


চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

চাঁপাইনবাবগঞ্জে মোটারসাইকেল ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে মামুন আর রশিদ মাসুম (২৭) নামের একজন নিহত হয়েছেন। নিহত মাসুম চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নের পুকুরিয়া পাড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

রোববার (০৪ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার আমনুরা টংপাড়ায় এ দুর্ঘটনাটি ঘটে। এই সময় আল আমিন নামের আরেকজন গুরুতর আহত হন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত আল আমিন সদর উপজেলার বারঘোরিয়া ইউনিয়নের লক্ষ্মীপুর এলাকার মোতালেবের ছেলে।

নিহত মাসুম গ্রামীণফোনের মাঠ কর্মী ছিলেন এবং আল আমিন কর্মচারী।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, মোটারসাইকেল যোগে শহরে ফিরছিলেন মাসুম ও আল আমিন। পথে ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তারা দুজনই গুরুতর আহত হন। ফায়ার সার্ভিসও সিভিল ডিফেন্সের সদস্যদের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে আনা হয়। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মাসুমকে মৃত ঘোষণা করেন। এছাড়াও আল আমিনের শারীরিক অবস্থা অবনতি হলে চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেলে স্থানান্তর করেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আলনগীর জাহান এই তথ্য নিশ্চিত করে বলেন, মৃত ব্যক্তিকে মর্গে রাখা হয়েছে। আইননী প্রকিয়া শেষে পরিবারের কাছে মাসুমের মরদেহ হস্তান্তর করা হবে।

এসএম

Link copied!