Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

নেত্রকোনার শ্রেষ্ঠ সার্কেল অফিসার সাইদুর রহমান

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা প্রতিনিধি

ডিসেম্বর ৯, ২০২২, ০৬:১১ পিএম


নেত্রকোনার শ্রেষ্ঠ সার্কেল অফিসার সাইদুর রহমান

নেত্রকোনার জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কৃত হয়েছেন হয়েছেন বারহাট্টা সার্কেলের (মোহনগঞ্জ-বারহাট্টা) অতিরিক্ত পুলিশ সুপার  মো. সাইদুর রহমান।

গত বৃহস্পতিবার নেত্রকোনার পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলা পুলিশের মাসিক অপরাধ সভায় তাকে এ পুরস্কারে ভূষিত করা হয়। পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদের সভাপতিত্বে ওই সভা অনুষ্ঠিত হয়।

সভায় ক্লু-লেস হত্যা মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, অভিযোগ অনুসন্ধান ও আইন-শৃঙ্খলা রক্ষাসহ নভেম্বর মাসে মাদকদ্রব্য উদ্ধার, আসামি গ্রেপ্তার ও অন্যান্য ক্ষেত্রে প্রশংসনীয় ভূমিকা পালনের জন্য বারহাট্টা সার্কেল (মোহনগঞ্জ-বারহাট্টা) অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইদুর রহমানকে জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কৃত করা হয়েছে।

আইনশৃঙ্খলা রক্ষার বিভিন্ন কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাকে জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে সম্মাননা দেওয়া হয়। গত বৃহস্পতিবার বিকালে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে নভেম্বর মাসের মাসিক অপরাধ সভায় অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইদুর রহমানকে এ সম্মাননা দেওয়া হয়। অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইদুর রহমানকে  কাজের স্বীকৃতিস্বরূপ শ্রেষ্ঠ সার্কেল অফিসারের সম্মাননা তুলে দেন নেত্রকোনার পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ। এ সময় জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সার্কেল অফিস ও থানাসমূহের অভিযোগ অনুসন্ধান, ক্লু-লেস হত্যা মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, মাদক উদ্ধারসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কিত সকল বিষয়ে অভিন্ন মানদণ্ডে পয়েন্টভিত্তিক বিচার বিশ্লেষণের মাধ্যমে অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইদুর রহমানকে শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচন করা হয়।

নেত্রকোনার পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার মো. সাইদুর রহমান বলেন, জনগণকে সর্বোচ্চ সেবা প্রদানই পুলিশের কাজ। তবে ভালো কাজের স্বীকৃতি পেলে খুশি লাগে। এ পুরষ্কার আরও ভালো কাজে অনুপ্রেরণা যোগাবে। মোহনগঞ্জ ও বারহাট্টা উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশকে সহযোগিতার জন্য তিনি সবার কাছে সহযোগিতা কামনা করেন।

কেএস 

Link copied!