Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের স্বীকৃতির দাবিতে বেরোবি ছাত্রলীগের সমাবেশ

বেরোবি প্রতিনিধি

বেরোবি প্রতিনিধি

মে ৬, ২০২৪, ০১:৫২ পিএম


স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের স্বীকৃতির দাবিতে বেরোবি ছাত্রলীগের সমাবেশ

ফিলিস্তিনে ইসরাইলি বাহিনীর বর্বর হত্যাযজ্ঞের প্রতিবাদ ও স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের স্বীকৃতির দাবিতে বিশ্বব্যাপী শিক্ষক-শিক্ষার্থী ও সচেতন নাগরিকদের চলমান আন্দোলনে সংহতি জানিয়ে ফিলিস্তিনের পতাকা উত্তোলন, পদযাত্রা ও ছাত্র সমাবেশ করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখা ছাত্রলীগ।

সোমবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মিডিয়া চত্বরে ছাত্রলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচি পালন করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়া, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শামিম, সহ-সভাপতি তন্ময়, তানভীর আহমেদ, সাংগঠনিক সম্পাদক ধনঞ্জয় কুমার টগর, নেসার উদ্দীন, রাকিবুল হাসান রুপমসহ ছাত্রলীগের প্রায় ২ শতাধিক নেতাকর্মী।

কর্মসূচির অংশ হিসেবে ফিলিস্তিনের নিপীড়িত মানুষের প্রতি সংহতি ও স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে এক পদযাত্রা বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মিডিয়া চত্বর থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় মিডিয়া চত্বরে এসে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শামিমের সঞ্চালনায় সমাবেশে সভাপতিত্ব করেন সভাপতি পোমেল বড়ুয়া।

ইএইচ

Link copied!