Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

হরিরামপুরে মধ্যরাতে আগুনে পুড়েছে ৪টি দোকান

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

ডিসেম্বর ১১, ২০২২, ০২:০৪ পিএম


হরিরামপুরে মধ্যরাতে আগুনে পুড়েছে ৪টি দোকান

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বয়ড়া ইউনিয়নের লেছড়াগঞ্জ বাজারে আগুন লেগে চারটি দোকান পুড়ে গেছে।  

শনিবার (১০ ডিসেম্বর) দিবাগত রাত একটার দিকে এ ঘটনা ঘটে। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

স্থানীয়রা ব্যবসায়ীরা জানান, আগুনে উজ্জলের লেপ-তোশকের দোকান এবং সিদ্দিকের চায়ের দোকান পুড়ে গেছে। এছাড়াও, বিল্লালের সিমেন্টের গুদাম ঘর এবং বাবুল বিশ্বাসের গুদাম ঘর অংশিক পুড়ে গেছে।

তবে কয়েকজন ব্যবসায়ী জানিয়েছেন, লেছড়াগঞ্জ বাজারের ওই চায়ের দোকানে মধ্যরাত পর্যন্ত তাসের আড্ডা জমে। সেখান থেকে কয়েলের আগুন থেকে এ ঘটনা ঘটতে পারে।

হরিরামপুর উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ মুজিবুর রহমান বলেন, শনিবার দিবাগত রাত একটার দিকে খবর পেয়ে দেড় ঘন্টার চেষ্টায় আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। আগুনে উজ্জল হোসেনের লেপ-তোষকের দোকানে দুই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এছাড়া সিদ্দিকের চায়ের দোকান পুড়ে টিন ও কাঠ সহ ৫০ হাজার টাকা, পাশের একটি দোকানের মিটার ও অপর দোকান কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে।

বয়ড়া ইউপি চেয়ারম্যান মো. ফরিদুর রহমান ফরিদ বলেন, আমার ইউনিয়নের লেছড়াগঞ্জ বাজারে আগুনে দুটি দোকান মালামালসহ এবং দুইটি দোকান ঘরসহ মোট চারটি দোকান পুড়ে গেছে।

লেপতোশকের দোকানদার উজ্জ্বল হোসেন বলেন, শীত মৌসুমে আমাদের আয় বেশি হয়। তাই তুলা, কাপড় বেশি থাকে। আমার তিন লক্ষ টাকারও বেশি মালামাল এবং কয়েকটি মেশিন পুড়ে গেছে।

হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বলেন, আগুনে ক্ষতিগ্রস্ত দোকান পরিদর্শন করেছি। জেলা প্রশাসক মহোদয়ের সাথে কথা বলে ক্ষতিগ্রস্তদের সহায়তা দেয়া হবে।

এআই 

Link copied!